Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০,   কার্তিক ৫ ১৪২৭

ব্রেকিং:
ভূমিকম্পে কেঁপে উঠল যুক্তরাষ্ট্র, সুনামির সতর্কতা বাহরাইনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ প্রবাসী বাংলাদেশি নিহত আর্জেন্টিনায় শনাক্ত করোনা রোগীর সংখ্যা ১০ লাখ ছাড়ালো ফ্রান্সে শিক্ষককে শিরশ্ছেদ করে হত্যা: ৪ স্কুল শিক্ষার্থী আটক রাখাইনে সু চির দলের ৩ প্রার্থীকে অপহরণ চীন আটকাতে নৌ-মহড়ায় ভারতের সাথে সংযুক্ত হবে অস্ট্রেলিয়া
সর্বশেষ:
প্রাথমিকে সাড়ে ৩২ হাজার শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি, অনলাইনে আবেদন শুরু ২৫ অক্টোবর আজারবাইজানের সঙ্গে যুদ্ধে ৭২৯ আর্মেনীয় যোদ্ধা নিহত ঢাকার পাইকারি বাজারে আলু বিক্রি বন্ধ স্কুলের বার্ষিক পরীক্ষার সিদ্ধান্ত হতে পারে বুধবার টিকটকের উপর নিষেধাজ্ঞা প্রত্যাহার করল পাকিস্তান

রোয়াংছড়িতে উথোয়াইয়ই মারমাকে অপহরণ

হ্লাছোহ্রী মারমা, রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ৩৬৫
উথোয়াইয়ই মারমা। ছবি- প্রতিদিনের চিত্র

উথোয়াইয়ই মারমা। ছবি- প্রতিদিনের চিত্র


বান্দরবানের রোয়াংছড়িতে রাতে আধারে এসে দুর্বৃত্তরা উথোয়াইয়ই মারমা (৫৪) কে অপহরণ করে নিয়ে গেছে। রবিবার (২৭ সেপ্টেম্বর) আনুমানিক প্রায় রাত ১০টার দিকে রোয়াংছড়ি নতুন পাড়ায় এ অপহরণের ঘটনা ঘটে। জানা যায়, রোয়াংছড়ি নতুন পাড়া বাসিন্দার সাগ্য মারমার ছেলে উথোয়ায়ই মারমা।

 

পুলিশ ও স্থানীয়ার জানায়, রবিবার রাতে অপহরণ ঘটনা শুনে অনেক খোঁজাখুজি করেও এখনো পর্যন্ত তাকে কোথাও পাওয়া যায়নি। অপহৃত ব্যক্তির স্ত্রী উখ্যাচিং মারমা (৫০) বলেন, আমরা দীর্ঘদিন যাবত পরিবার নিয়ে রোয়াংছড়ি নতুন পাড়ায় বসবাস করে আসছিলাম। আমরা দিন আনি দিন খাই, আমাদের শুক্র আছে বলে মনে করিনা। আমার স্বামী একজন নিরীহ ব্যক্তি। গতকাল রাতে হঠাৎ করে অস্ত্র-সস্ত্র নিয়ে কয়েকজন সন্ত্রাসী আমাদের বাড়িতে প্রবেশ করে আমার স্বামী উথোয়াইয়ই মারমাকে ধরে নিয়ে গেছে। ছোট ছেলে রাইমিউসিং মারমা বলেন, আমি একা একা টিভি দেখছিলাম। তখন হঠাৎ ঘরের বাহিরে থেকে ডাক দিতে দিতে দরজায় নক করেন। তখন কিছু জিজ্ঞেস না করে আমি দরজারটি খুলে দেই। পরে দরজার খোলার সাথে সাথে কোন কথা না বলে প্রায় ৫-৬জন দুর্বৃত্ত অস্ত্র নিয়ে ঘরের ভিতরে প্রবেশ করেন।

 

প্রবেশ করার পর প্রথমে বাড়িতে ঘুমিয়ে থাকা কলা বেপারী শৈহ্লাচিং মারমাকে ঘুম থেকে তুলে ধরে নিয়ে যায়। প্রায় ১৫মিনিট পরে আবার এসে আমার বাবাকে (উথোয়াইয়ই) বাড়ি থেকে তুলে নিয়ে যায়। এ দুজনকে ধরে নিয়ে যাওয়ার পরে অংজাই পাড়া বাসিন্দার কলা বেপারী শৈহ্লাচিং মারমাকে ছেড়ে দিলেও উথোয়াইয়ই মারমাকে ছাড়েননি। পরে পাড়া পড়শীদের মধ্যে বিষয়টি জানা জানি হলে খোজা খুজি করেও অপহৃত উথোয়াইয়ই মারমাকে কোথাও পাওয়া যায়নি।

 

এখন এলাকার আতংক বিরাজ করছে। রোয়াংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: তৌহিত কবির সত্যতা স্বীকার করে বলেন,আমরা অপহরণ ঘটনা শুনে সকালে অপহৃত ব্যক্তির বাড়িতে পরিদর্শন করছি। তবে এখানো পর্যন্ত অপহৃত ব্যাপারে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

 

এই বিভাগের আরো খবর