ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২,   মাঘ ১৪ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিসিএস’সহ ৭টি নিয়োগ পরীক্ষা স্থগিত পেঁয়াজ উৎপাদনে বিশ্বে তৃতীয় বাংলাদেশ নেইমারকে ছাড়াই ইকুয়েডরের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল সৌদিতে বাংলাদেশিকে হত্যা করল পাকিস্তানিরা বিশ্বব্যাপী ওমিক্রনের তাণ্ডবে মৃত্যুর রেকর্ড নির্বাচন কমিশন গঠনে বিল পাস হচ্ছে আজ পদত্যাগ করবেন না ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন

রোয়াংছড়িতে পল্লী উন্নয়ন বোর্ডের সুফল ভোগীদের কর্মশলা

হ্লাছোহ্রী মারমা, রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি

প্রকাশিত: ২৪ আগস্ট ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র


বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) অধিপ্তরের আয়োজনে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড কর্তৃক বাস্তবায়নাধীন দারিদ্র বিমোচনে লক্ষ্যে পুষ্টি সমৃদ্ধ উচ্চ মূল্যের অপ্রধান শস্য উৎপাদন ও বাজারজাতকরণ কর্মসূচীর শীর্ষক প্রকল্পের আওতায় সুফল ভোগীদের নিয়ে উপজেলা পরিষদের সভা মিলনায়তনে ৪দিনব্যাপি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

এ কর্মশালা অনুষ্ঠানটি উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং মারমা। সোমবার (২৪ আগস্ট ২০২০) উপজেলা বিআরডিবি কর্মকর্তা পুলুমা মারমা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পল্লী উন্নয়ন বোর্ড বিআরডিবি এর উপ-পরিচালক সুইক্রাচিং মারমা,উপজেলা কৃষি অফিসের উপ-সহকারি কৃষি কর্মকর্তা নুসিং মারমা। এছাড়া উপজেলা ৪টি ইউনিয়নে ৩৬জন্য সুফল ভোগীরা এ কর্মশালায় অংশগ্রহণ করেন।

 

এই বিভাগের আরো খবর