ঢাকা, শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১ ১৪২৮

ব্রেকিং:
ইভ্যালি পরিচালনা কমিটিতে দুই সচিবসহ তিনজনের নাম প্রস্তাব পূজা অনুষ্ঠানে সর্বোচ্চ সতর্কাবস্থায় প্রশাসন: র‌্যাব মহাপরিচালক দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
বিজ্ঞাপন প্রতিনিধি নিয়োগ ‌`লো-কার্বন`-ই হবে আগামীতে সবুজ-বান্ধব ফাইভজি নেটওয়ার্ক

রোয়াংছড়িতে পল্লী উন্নয়ন বোর্ডের সুফল ভোগীদের কর্মশলা

হ্লাছোহ্রী মারমা, রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি

প্রকাশিত: ২৪ আগস্ট ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র


বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) অধিপ্তরের আয়োজনে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড কর্তৃক বাস্তবায়নাধীন দারিদ্র বিমোচনে লক্ষ্যে পুষ্টি সমৃদ্ধ উচ্চ মূল্যের অপ্রধান শস্য উৎপাদন ও বাজারজাতকরণ কর্মসূচীর শীর্ষক প্রকল্পের আওতায় সুফল ভোগীদের নিয়ে উপজেলা পরিষদের সভা মিলনায়তনে ৪দিনব্যাপি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

এ কর্মশালা অনুষ্ঠানটি উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং মারমা। সোমবার (২৪ আগস্ট ২০২০) উপজেলা বিআরডিবি কর্মকর্তা পুলুমা মারমা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পল্লী উন্নয়ন বোর্ড বিআরডিবি এর উপ-পরিচালক সুইক্রাচিং মারমা,উপজেলা কৃষি অফিসের উপ-সহকারি কৃষি কর্মকর্তা নুসিং মারমা। এছাড়া উপজেলা ৪টি ইউনিয়নে ৩৬জন্য সুফল ভোগীরা এ কর্মশালায় অংশগ্রহণ করেন।

 

এই বিভাগের আরো খবর