Berger Paint

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

রোয়াংছড়িতে পল্লী উন্নয়ন বোর্ডের সুফল ভোগীদের কর্মশলা

হ্লাছোহ্রী মারমা, রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি

প্রকাশিত: ২৪ আগস্ট ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র


বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) অধিপ্তরের আয়োজনে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড কর্তৃক বাস্তবায়নাধীন দারিদ্র বিমোচনে লক্ষ্যে পুষ্টি সমৃদ্ধ উচ্চ মূল্যের অপ্রধান শস্য উৎপাদন ও বাজারজাতকরণ কর্মসূচীর শীর্ষক প্রকল্পের আওতায় সুফল ভোগীদের নিয়ে উপজেলা পরিষদের সভা মিলনায়তনে ৪দিনব্যাপি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

এ কর্মশালা অনুষ্ঠানটি উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং মারমা। সোমবার (২৪ আগস্ট ২০২০) উপজেলা বিআরডিবি কর্মকর্তা পুলুমা মারমা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পল্লী উন্নয়ন বোর্ড বিআরডিবি এর উপ-পরিচালক সুইক্রাচিং মারমা,উপজেলা কৃষি অফিসের উপ-সহকারি কৃষি কর্মকর্তা নুসিং মারমা। এছাড়া উপজেলা ৪টি ইউনিয়নে ৩৬জন্য সুফল ভোগীরা এ কর্মশালায় অংশগ্রহণ করেন।

 

এই বিভাগের আরো খবর