Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১০ ১৪২৭

ব্রেকিং:
আনুষ্ঠানিকভাবে সম্ভাব্য বাইডেন মন্ত্রিসভার ৬ সদস্যের নাম ঘোষণা ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন জামালপুর-২ আসনের সংসদ সদস্য মো. ফরিদুল হক খান ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘নিভার’, প্রভাব পড়তে পারে বাংলাদেশে
সর্বশেষ:
করোনায় মারা গেলেন আসামের সাবেক মুখ্যমন্ত্রী তরুণ গগৈ বাইডেনের কাছে ক্ষমতা হস্তান্তর প্রক্রিয়া শুরু করতে রাজি হলেন ট্রাম্প অ্যান্টিমাইক্রোবায়াল রেজিস্ট্যান্স গ্রুপের কো-চেয়ারম্যান হিসেবে প্রধানমন্ত্রীর যোগদান

রোয়াংছড়িতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সপ্তাহ পালিত

হ্লাছোহ্রী মারমা, রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২০  

পঠিত: ১১৪
রোয়াংছড়িতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সপ্তাহ পালিত, ছবি- প্রতিদিনের চিত্র।

রোয়াংছড়িতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সপ্তাহ পালিত, ছবি- প্রতিদিনের চিত্র।

 

বান্দরবানের রোয়াংছড়িতে ফায়ার সার্ভিস ও সিভিণ ডিফেন্সের জাতীয় সেবা সপ্তাহ দিবসটি উপলক্ষে নানা আয়োজন ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে পালিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ নভেম্বর ২০২০) আয়োজিত অনুষ্ঠানে উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তার মংশৈনু মারমা সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা,প্রেস ক্লাবের অর্থ সম্পাদক সাথোয়াইঅং মারমা, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন লিডার উচিংমং মারমা প্রমুখ।

 

সভায় প্রধান অতিথি চেয়ারম্যান চহাইমং মারমা পার্বত্য মন্ত্রীর বীর বাহাদুর উশৈসিং এমপিকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ বলেন সরকারে প্রয়াসের দূর্গম এলাকায় ফায়ার সার্ভিসের স্টেশন স্থাপন করায় সাধরণ জনগণে ব্যাপক সুবিধা পাচ্ছে। রোয়াংছড়িতে পরপর কয়েকবার আগ্নিকান্ড ঘটনা ঘটেছে। তারপরও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন থাকার কারণে বড় দশায় থেকে রক্ষা পেয়েছে।

 

এই বিভাগের আরো খবর