ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১,   বৈশাখ ৪ ১৪২৮

ব্রেকিং:
বাসায় হবে খালেদা জিয়ার চিকিৎসা দিল্লিতে সাত দিনের কারফিউ জারির ঘোষণা দিলেন মুখ্যমন্ত্রী
সর্বশেষ:
এসএসসি ফরম পূরণে অতিরিক্ত ফি নিলে তা ফেরতের নির্দেশ, কমিটি বাতিলের হুঁশিয়ারি মাঝ রাতে আশঙ্কাজনক অবস্থায় আসছেন করোনা রোগীরা করোনায় ২৫ প্রশাসন কর্মকর্তার মৃত্যু

লকডাউন মানিনা মানবোনা এই শ্লোগানে মির্জাপুরে ব্যবসায়ীদের মিছিল

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

 

টাঙ্গাইলের মির্জাপুরে মঙ্গলবার(৬ এপ্রিল) করোনা প্রতিরোধে দেশে চলমান ৭ দিনের লকডাউন উঠিয়ে নিতে'' লকডাউন মানিনা মানবোনা "এই শ্লোগান দিয়ে এক মিছিল করেন মির্জাপুর বাজারের কয়েকশত ব্যবসায়ীরা।বেলা প্রায় ১২ টার দিকে লকডাউন বিরোধী এই মিছিল,মসজিদ মার্কেট রোড,মির্জাপুর কলেজ রোড,কালীবাড়ী রোড,বংশাই রোডসহ পুরো মির্জাপুর বাজার এলাকা পদক্ষীন করেন মির্জাপুরের ব্যবসায়ীরা।

 

সে সময় সকল ব্যবসায়ীরা লকডাউন মানিনা মানবোনা বলে শ্লোগান দিতে থাকে।

 

মিছিলে যোগ দেয়া একাধিক ব্যবসায়ীর কাছে জানতে চাইলে তারা এক সুরে বলেন,গত বছর করোনার কারণে যে আর্থিক ক্ষতি হয়েছে তা পুষিয়ে নিতে কয়েক বছর লাগবে।সামনে ঈদ। এই সময় যদি আবারো আমরা লকডাউনের কারণে ব্যবসা বাণিজ্য না করতে পারি তবে ব্যবসা বন্ধ করে দিতে হবে। আর জায়গা জমি বিক্রি করে ধার দেনা শোধ করতে হবে। এ সময় ব্যবসায়ীরা আরও বলেন আমরা স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা কার্যক্রম পরিচালনা করতে চাই।

 

এ ব্যাপারে সহকারি কমিশনার ( ভূমি) মো. জুবায়ের হোসেন সাংবাদিকদের বলেন, লকডাউন সরকারি সিদ্ধান্ত। লকডাউন কার্যকর করতে যে সরকারি নির্দেশনা দেওয়া হয়েছে আমাদের পক্ষে তার বাইরে যাওয়ার কোন সুযোগ নেই। ব্যবসায়ীদের শান্ত হয়ে করোনা পরিস্থিতি বিবেচনায় নেওয়ার আহবান জানান তিনি।

এই বিভাগের আরো খবর