ঢাকা, মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ৫ ১৪২৬

ব্রেকিং:
লবণের দাম বেশি চাইলেই ফোন করুন এই নম্বরে : ০২-৯৫৭৩৫০৫ (ল্যান্ড ফোন), ০১৭১৫-২২৩৯৪৯, ০১৬২৪২৭৬০১২ (সেল ফোন)।
সর্বশেষ:
আমরা কাউকে শাস্তি দিতে চাই না -ওবায়দুল কাদের দেশের পথে প্রধানমন্ত্রী শেষ টেস্ট খেলতে কলকাতার পথে টাইগাররা, মূল চ্যালেঞ্জ বোলারদের মনে করেন পেসার আল-আমিন হোসেন পেঁয়াজের পর চালের দাম বাড়ানোর ষড়যন্ত্র চলছে : নাসিম পদ্মা সেতুতে বসেছে ১৬তম স্প্যান

লক্ষ্মীপুরে বাইকের ধাক্কায় নারী পথচারী নিহত!

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৯  

পঠিত: ৫৬৫

লক্ষ্মীপুরে রাস্তা পারাপারের সময় মোটরসাইকেল ( বাইক)ধাক্কায় শারমিন আক্তার (৩০) নামে এক নারী পথচারীর মৃত্যু হয়েছে। সোমবার (২৮ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর-রায়পুর আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার দালাল বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়। নিহত শারমিন আক্তার একই এলাকার হারুন অর রশিদের স্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে নিত্য প্রয়োজনে দালাল বাজারে আসেন শারমিন আক্তার। এসময় লক্ষ্মীপুর- রায়পুর আঞ্চলিক মহাসড়কটি পারাপর হচ্ছিলেন তিনি। হঠাৎ রায়পুর থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী মোটরসাইকেল ঘটনাস্থলে পৌছে তাকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে মারাত্মক আহত হন তিনি। এক পর্যায়ে স্থানীয়রা আহত নারীকে উদ্ধার করে লক্ষ্মীপুর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে ঘটনার পর ঘাতক মোটরসাইকেলটি পালিয়ে যায়।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ মর্গে রাখা হয়েছে। মোটরসাইকেলটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো খবর