Berger Paint

ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

ব্রেকিং:
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে কুরুচিকর পোস্ট করায় বাংলাদেশী গায়ক মইনুল আহসান নোবেলের বিরুদ্ধে দায়ের করা হয়েছে এফআইআর। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ ব্যাংকের যুগ্ম ব্যবস্থাপক আশরাফ আলী (৬০) মারা গেছেন।
সর্বশেষ:
পশ্চিমবঙ্গে প্রবল ঝড়ে ফের ক্ষয়-ক্ষতি, ২ জনের প্রাণহানি ইউনাইটেড হাসপাতালে আগুন; ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন বগুড়ায় একদিনে ৫০ জনের করোনা শনাক্ত

লক্ষ্মীপুরে বাইকের ধাক্কায় নারী পথচারী নিহত!

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৯  

পঠিত: ৭৩৪

লক্ষ্মীপুরে রাস্তা পারাপারের সময় মোটরসাইকেল ( বাইক)ধাক্কায় শারমিন আক্তার (৩০) নামে এক নারী পথচারীর মৃত্যু হয়েছে। সোমবার (২৮ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর-রায়পুর আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার দালাল বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়। নিহত শারমিন আক্তার একই এলাকার হারুন অর রশিদের স্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে নিত্য প্রয়োজনে দালাল বাজারে আসেন শারমিন আক্তার। এসময় লক্ষ্মীপুর- রায়পুর আঞ্চলিক মহাসড়কটি পারাপর হচ্ছিলেন তিনি। হঠাৎ রায়পুর থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী মোটরসাইকেল ঘটনাস্থলে পৌছে তাকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে মারাত্মক আহত হন তিনি। এক পর্যায়ে স্থানীয়রা আহত নারীকে উদ্ধার করে লক্ষ্মীপুর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে ঘটনার পর ঘাতক মোটরসাইকেলটি পালিয়ে যায়।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ মর্গে রাখা হয়েছে। মোটরসাইকেলটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো খবর