Berger Paint

ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ৩০ ১৪২৭

ব্রেকিং:
বিশ্বে করোনায় মৃত্যু ৭ লাখ ৪৯ হাজারেরও বেশি ‘১০০ বছরের মধ্যে সবচেয়ে বড় স্বাস্থ্য সংকটে যুক্তরাষ্ট্র’ সিলেটে বাস-অটোরিকশা সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৬ ঢাকায় ভারতীয় হাইকমিশনার হলেন বিক্রম দোরাইস্বামী
সর্বশেষ:
রাজধানীর মিরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন ও তার পরিবারের ছয় সদস্য করোনাভাইরাসে আক্রান্ত।

লক্ষ্মীপুরে বিদ্যুৎ গ্রাহকদের অতিরিক্ত টাকা ফেরত দিলেন দালাল

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

পঠিত: ১৪৮

লক্ষ্মীপুরে বিদ্যুৎ সংযোগ দেওয়ার নামে ৩৬ জন গ্রাহক থেকে হাতিয়ে নেওয়া অতিরিক্ত এক লাখ ৪১ হাজার ৯৮৪ টাকা ফেরত দিয়েছেন দালাল। মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ের হলরুমে দুর্নীতি দমন কমিশনের (দুদক) আয়োজিত সভায় টাকাগুলো ফেরত দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন দুদকের নোয়াখালী আঞ্চলিক সমন্বিত কার্যালয়ের উপপরিচালক জাহাঙ্গীর আলম, সহকারী পরিচালক সুবেল আহমেদ, পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার শাহজাহান কবীর ও সমিতি বোর্ডের সভাপতি মনিরুল ইসলাম।

দুদকের নোয়াখালী আঞ্চলিক সমন্বিত কার্যালয়ের উপপরিচালক জাহাঙ্গীর আলম বলেন, একজন বিদ্যুৎ গ্রাহকের অভিযোগের ভিত্তিতে গত ১১ নভেম্বর লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নে দুদক অভিযান চালায়। গ্রাহকদের তথ্য ও পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ে তদন্ত করে ৩৬ জন গ্রাহক থেকে অতিরিক্ত টাকা নেওয়ার সত্যতা পাওয়া যায়।

পরে চট্টগ্রামের ঠিকাদার স্বপন বড়ুয়ার সহযোগিতায় দালালের কাছ থেকে গ্রাহকের অতিরিক্ত এক লাখ ৪১ হাজার ৯৮৪ টাকা আদায় করা হয়। দুপুরে প্রতি গ্রাহককে তিন হাজার ৯৪৪ টাকা করে ফেরত দেওয়া হয়েছে।

এই বিভাগের আরো খবর