Berger Paint

ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

ব্রেকিং:
বাড়ি বাড়ি প্রশ্নপত্র পাঠিয়ে প্রাথমিকের পরীক্ষার পরিকল্পনা বিশ্বে করোনায় মৃতের সংখ্যা তিন লাখ ৬২ হাজার ছাড়িয়েছে লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রে করোনায় আরও ১২৯৭ জনের মৃত্যু ১০ জুন শুরু হচ্ছে বাজেট অধিবেশন পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাসায় ৪ জনের করোনা শনাক্ত ব্রাজিলে একদিনে ২৬ হাজার ৪১৭ জনের করোনা শনাক্ত

লক্ষ্মীপুরে ২ ডাকাত গ্রেপ্তার : এলজি ও কার্তুজ উদ্ধার

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

পঠিত: ১৪৯
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

সাগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ দুই জলদস্যুকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ২টি এলজি ও ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। লক্ষ্মীপুর র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক ও সহকারী  পুলিশ সুপার মো. আবু ছালেহ এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- রামগতি উপজেলার চরলক্ষ্মী গ্রামের ফকরুদ্দিনের ছেলে মো. রাসেল (২৫) ওরফে কালা এবং নোয়াখালী জেলার দক্ষিণ চরবাগ্গা গ্রামের আবদুল গণির ছেলে মো. ইলিয়াছ (২৮)। তারা স্থানীয় জলদস্যু ফকির বাহিনীর সক্রিয় সদস্য।

র‌্যাব জানায়, আজ দুপুরের দিকে সাগরে ডাকাতির উদ্দেশ্যে নোয়াখালীর চরজব্বার থানাধীন চরবাগ্গা এলাকায় জলদস্যুরা প্রস্তুতি নিচ্ছিল। গোপন তথ্যের ভিত্তিতে লক্ষ্মীপুর র‌্যাব ক্যাম্পের একটি  দল ওই এলাকায় অভিযান চালিয়ে দুই জলদস্যুকে গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে ২টি এলজি, ৪ রাউন্ড কার্তুজ ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক আবু ছালেহ জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নোয়াখালীর চরজব্বার থানায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরো খবর