ঢাকা, শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১,   বৈশাখ ১০ ১৪২৮

ব্রেকিং:
মহারাষ্ট্রে হাসপাতালে আগুন, ১৩ করোনা রোগীর মৃত্যু নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ভবনে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ, নারী ও শিশুসহ ১১ জন দগ্ধ
সর্বশেষ:
মেসির জোড়া গোলে বার্সার বড় জয় বিক্ষোভে উত্তাল রাশিয়া, একরাতে আটক ১৭০০ বিশ্বজুড়ে করোনায় প্রাণ গেল আরও ১৩ হাজারের বেশি মানুষের

লাইফ সাপোর্টে হাসানাত আব্দুল্লাহ

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে হঠাৎ করে তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করে তার একান্ত সচিব (পিএস) খায়রুল বাশার বলেন, আবুল হাসানাত আবদুল্লাহ বেশ কিছুদিন ধরে সংসদ ভবন এলাকার সরকারি বাসভবনেই ছিলেন। গতকাল রাত সোয়া ৮টার দিকে হঠাৎ করে শ্বাসকষ্ট অনুভব করেন তিনি। শ্বাসকষ্ট খুব বেশী বেড়ে গেলে তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার আরও অবনতি হলে চিকিৎসকের পরামর্শে তাকে দ্রুত লাইফ সাপোর্টে নেয়া হয়।

 

স্কয়ার হাসপাতালের কার্ডিওলজি বিভাগের একজন চিকিৎসক জানান, আবুল হাসানাত আবদুল্লাহকে হাসপাতালে ভর্তির সময় শারীরিক অবস্থা খুব খারাপ ছিলো। তার শরীরে অক্সিজেনের মাত্রা ৭০ এ নেমে গিয়েছিল। পিএইচ ছিল ৭ এ। তার হার্টের অবস্থাও ভালো নয়। ফলে সতর্কতার সঙ্গে চিকিৎসা দিতে হচ্ছে। বর্তমানে তার শারীরিক অবস্থা যে পর্যায়ে আছে তাতে ২৪ ঘণ্টা পার না হওয়া পর্যন্ত কিছুই বলা সম্ভব হচ্ছে না।

 

এই বিভাগের আরো খবর