ঢাকা, শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১ ১৪২৮

ব্রেকিং:
মিয়ানমার থেকে এলো ৮ হাজার টন পেঁয়াজ সরাসরি কৃষকের হাতে ভর্তুকির টাকা পৌঁছানোর ব্যবস্থা করেছি: প্রধানমন্ত্রী দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রের ফুটবল মাঠে গোলাগুলি, আহত ৪ বৈশ্বিক আইনের শাসনে এক ধাপ এগিয়েছে বাংলাদেশ ভারতীয় দলের নতুন কোচ রাহুল দ্রাবিড়? বিজ্ঞাপন প্রতিনিধি নিয়োগ ‌`লো-কার্বন`-ই হবে আগামীতে সবুজ-বান্ধব ফাইভজি নেটওয়ার্ক

লামায় ম্রো শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস ও শিক্ষা সামগ্রী বিতরণ

মংছিংপ্রু, লামা (বান্দরবান)

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

লামায় ম্রো শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস ও শিক্ষা সামগ্রী বিতরণ

লামায় ম্রো শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস ও শিক্ষা সামগ্রী বিতরণ

বান্দরবানের লামা উপজেলার ম্রো শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস ও শিক্ষা সামগ্রী বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুরের সহ-ধর্মীনি মে হ্লা প্রু মার্মা। মঙ্গলবার (২১ জানুয়ারী) দুপুরে উপজেলা সদর ইউনিয়নের মেরাখোলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে এসব সামগ্রী বিতরণ করেন তিনি।

এ উপলক্ষে সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিন্টু কুমার সেনের সভাপতিত্বে আয়োজিত বিতরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তপন কুমার চৌধুরী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা, বান্দরবান উইমেন চেম্বার অব কমার্সের চেয়ারম্যান হ্লানেসিং লুসাই, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ,সহ সভাপতি বিজয় কান্তি আইচ প্রমুখ উপস্থিত ছিলেন।

সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিন্টু কুমার সেন জানান, এদিন লামা সদর ইউনিয়নের ১ হাজার ১০০ জন ও রুপসীপাড়া ইউনিয়নের ৫০জন শিক্ষার্থীর মাঝে স্কুল ড্রেস ও শিক্ষা সামগ্রী বিতরণ করেন মন্ত্রী পত্নী মে হ্লা প্রু মার্মা।