ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২,   মাঘ ১৪ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিসিএস’সহ ৭টি নিয়োগ পরীক্ষা স্থগিত পেঁয়াজ উৎপাদনে বিশ্বে তৃতীয় বাংলাদেশ নেইমারকে ছাড়াই ইকুয়েডরের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল সৌদিতে বাংলাদেশিকে হত্যা করল পাকিস্তানিরা বিশ্বব্যাপী ওমিক্রনের তাণ্ডবে মৃত্যুর রেকর্ড নির্বাচন কমিশন গঠনে বিল পাস হচ্ছে আজ পদত্যাগ করবেন না ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন

লামায় ম্রো শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস ও শিক্ষা সামগ্রী বিতরণ

মংছিংপ্রু, লামা (বান্দরবান)

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

লামায় ম্রো শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস ও শিক্ষা সামগ্রী বিতরণ

লামায় ম্রো শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস ও শিক্ষা সামগ্রী বিতরণ

বান্দরবানের লামা উপজেলার ম্রো শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস ও শিক্ষা সামগ্রী বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুরের সহ-ধর্মীনি মে হ্লা প্রু মার্মা। মঙ্গলবার (২১ জানুয়ারী) দুপুরে উপজেলা সদর ইউনিয়নের মেরাখোলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে এসব সামগ্রী বিতরণ করেন তিনি।

এ উপলক্ষে সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিন্টু কুমার সেনের সভাপতিত্বে আয়োজিত বিতরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তপন কুমার চৌধুরী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা, বান্দরবান উইমেন চেম্বার অব কমার্সের চেয়ারম্যান হ্লানেসিং লুসাই, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ,সহ সভাপতি বিজয় কান্তি আইচ প্রমুখ উপস্থিত ছিলেন।

সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিন্টু কুমার সেন জানান, এদিন লামা সদর ইউনিয়নের ১ হাজার ১০০ জন ও রুপসীপাড়া ইউনিয়নের ৫০জন শিক্ষার্থীর মাঝে স্কুল ড্রেস ও শিক্ষা সামগ্রী বিতরণ করেন মন্ত্রী পত্নী মে হ্লা প্রু মার্মা।

এই বিভাগের আরো খবর