Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

লালমনিরহাটের পাটগ্রামে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবকের মৃত্যু

ওসমান গনি, লালমনিরহাট

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার মসজিদের পাড় নামক স্থানে রেল লাইনের উপর বসে থাকাকালীন সময় ট্রেনে কাটা পড়ে এক অজ্ঞাত(৪০) যুবক নিহত হয়েছেন।

 

সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে পাটগ্রাম উপজেলার মসজিদের পাড় নামক স্থানে রেল লাইনে এই দুর্ঘটনা ঘটে।

 

স্থানীয়রা জানান, সোমবার দুপুর ১২টার দিকে উপজেলার মসজিদের পাড় রেললাইন বসে থাকা অবস্থায় অজান্তেই বুড়িমারী থেকে ছেড়ে আসা লালমনিরহাটগামী একটি লোকাল ট্রেনেকাটা পড়ে শরীর ছিন্ন-বিচ্ছিন্ন হয় ওই অজ্ঞাত ব্যক্তির।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, আমরা ভুট্টা খেতে কাজ করছিলাম এ সময় ট্রেন কয়েকবার হর্ণ দেয়। এ সময় রেললাইনে বসে ছিল ওই ব্যক্তি।অনেক ডাকাডাকি করলেও সে কারও ডাক শুনতে পায়নি, পরে দেখি সে ট্রেনে কাটা পড়ে মারা গেছে।


বুড়িমারী রেলস্টেশন মাস্টার নুর আলম বলেন, ট্রেন যাত্রীদের মাধ্যমে জানতে পারলাম যে একজন অজ্ঞাত ব্যক্তি ট্রেনে কাটা পড়ে মারা গেছে।

 

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, আজ দুপুরে এক অজ্ঞাত ব্যক্তি ট্রেনে কাটা পড়ে নিহত হয়। এ বিষয়ে আমরা রেলওয়ে পুলিশকে অবগত করছি। ওই অজ্ঞাত ব্যক্তির পরিচয় এখনও পাওয়া যায়নি।

এই বিভাগের আরো খবর