ঢাকা, শনিবার   ২২ জানুয়ারি ২০২২,   মাঘ ৯ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ঢাকায় মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৮ প্রাক্তন ফুটবলার ও কোচ সুভাষ ভৌমিক মারা গেছেন খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল ঢাকায় শাবিপ্রবির শিক্ষক প্রতিনিধি দল মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ, পাঠদান চলবে অনলাইনে করোনার ইতিহাসে সর্বোচ্চ শনাক্তের রেকর্ড

লোকবল নেবে ওয়ান ব্যাংক

প্রতিদিনের চিত্র বিডি ডেস্ক

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 
বেসরকারি ওয়ান ব্যাংক লিমিটেড জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি চুক্তিভিত্তিক একাধিক কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের আবেদন করতে হবে। আবেদনের শেষ সময় ২০ জানুয়ারি।

 

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট অফিসার/সাপোর্ট অফিসার
পদসংখ্যা: ৮
যোগ্যতা ও অভিজ্ঞতা: যে কোনো বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ১ থেকে ৩ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। এমএস অফিস অ্যাপ্লিকেশনসহ কম্পিউটার চালনায় অভিজ্ঞ হতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে।
 
 
বয়স: ২৫ থেকে ৩০ বছর
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা
বেতন: মাসে বেতন ১৮,০০০-২০,০০০ টাকা।

 

আবেদন যেভাবে করতে হবে:
আগ্রহী প্রার্থীদের এ লিংকে লগইন করে আবেদন করতে হবে। আবেদন করার আগে এ লিংক থেকে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে।