Berger Paint

ঢাকা, শুক্রবার   ২৫ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৯ ১৪২৭

ব্রেকিং:
বাংলাদেশ ও সৌদি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক রোববার দক্ষিণ আফ্রিকায় ২ প্রবাসী বাংলাদেশিকে হত্যা করোনা চিকিৎসায় সফল অ্যাভিগান, জাপানি প্রতিষ্ঠানের দাবি সৌদি প্রবাসীদের জন্য চলতি মাসেই বিমানের বিশেষ ফ্লাইট ঈশ্বরদীতে আওয়ামী লীগের দুটি নির্বাচনী অফিস ভাংচুর-গুলিবর্ষণ
সর্বশেষ:
করোনা রোধে স্বাস্থ্যবিধিই ভরসা, ভ্যাকসিন মিলছে না এ বছর প্রাথমিক স্কুল খোলার প্রস্তুতির নির্দেশ ইতালির ভেনিস সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশির জয়

লোহাগড়ায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ২০১
শেখ জহিরুল ইসলাম রেজোয়ান। ছবি- সংগৃহীত

শেখ জহিরুল ইসলাম রেজোয়ান। ছবি- সংগৃহীত

 

লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজোয়ানকে (২৮) কুপিয়ে হত্যা করে রেখে গেছে সন্ত্রাসীরা। গতকাল রাতে আনুমানিক সাড়ে ৮টার দিকে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

 

নিহত রেজোয়ানের বাড়ি লোহাগড়ার কুমড়ি গ্রামে। তার বাবার নাম সাইফুল শেখ (মৃত)। তিনি দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

 

জানা গেছে, জহিরুল ইসলামের সঙ্গে একই গ্রামের বদিয়ার খানের ছেলে সোহেল খানের মধ্যে দীর্ঘদিনের বিরোধ চলছিল। রাতে রেজোয়ান দিঘলিয়া বাজারের চৌরাস্তা এলাকায় এক চায়ের দোকান থেকে বের হয়ে সামনের দিকে হাটতে থাকলে প্রতিপক্ষ সোহেল খানসহ সন্ত্রাসীরা মোটরসাইকেলে এসে তাকে ধারালো অস্ত্র দিয়ে হাত ও পাসহ শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়।

 

তার চিৎকারে এলাকাবাসী এসে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে তৎক্ষণিক নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করেন। রাত ৯টায় সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

 

লোহাগড়া থানার ওসি এই হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, এই হত্যাকান্ডের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দিঘলিয়া গ্রামের ঝড়ু ফকিরের ছেলে শিমুল ফকিরকে (২২) আটক করা হয়েছে। ঘটনা স্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এই বিভাগের আরো খবর