Berger Paint

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   আশ্বিন ১৯ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
১৯ জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস সমুদ্রপথে মালয়েশিয়া যাওয়ার সময় ট্রলারডুবি, ৩০ রোহিঙ্গা উদ্ধার অপশক্তি সম্পর্কে সতর্ক থাকার আহ্বান ওবায়দুল কাদেরের ইমরান খানের বিরুদ্ধে আদালত অবমাননার মামলা খারিজ জাপানের ওপর দিয়ে মিসাইল ছুড়ল উ. কোরিয়া সীমান্তে মিয়ানমারের ফের গোলাগুলিতে স্থানীয়রা আতঙ্কিত

শান্তিপূর্ণভাবে ঢাকা সাংবাদিক ইউনিয়নের নির্বাচন চলছে

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৯ ফেব্রুয়ারি ২০২০  

ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

শান্তিপূর্ণভাবে ঢাকা সাংবাদিক ইউনিয়নের নির্বাচন চলছে। আজ শনিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল ৯টায় জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে ভোট গ্রহণ শুরু হয়। এটি বিরতিহীনভাবে চলবে বিকাল ৫টা পর্যন্ত। বিভিন্ন পদে মোট ৮৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন এবার।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুন।

ডিইউজে নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন পাঁচ প্রার্থী। তারা হলেন- আবু জাফর সূর্য, এসএম মোশাররফ হোসেন, কুদ্দুস আফ্রাদ, নাসিমা আক্তার সোমা এবং সোহেল হায়দার চৌধুরী।
ডিইউজে নির্বাচনে ভোটগ্রহণ চলছে

সহ-সভাপতি পদে প্রার্থী হয়েছেন পাঁচ জন। তারা হলেন- আতিকুর রহমান চৌধুরী, এমএ কুদ্দুস, খন্দকার মোজাম্মেল হক, ফিরোজ আলম মিলন ও মো. মোশারফ হোসেন।

সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন আট জন। আকতার হোসেন, অশীষ কুমার সেন, উম্মুল ওয়ারা সুইটি, জহিরুল ইসলাম, মো. মেহেদী হাসান, মো. শাহজাহান মিঞা, সাজ্জাদ আলম খান তপু এবং সৈয়দ শুক্কুর আলী শুভ।

এ নির্বাচনকে কেন্দ্র করে সাংবাদিক মহলে তৈরি হয়েছে উৎসবমুখর পরিবেশ। পছন্দের প্রার্থীকে বাছাই করে নিতে প্রায় তিন হাজার সাংবাদিক ভোট দেবেন। সকাল থেকেই ভোটারদের ভিড় দেখা যাচ্ছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভিড় বাড়ছে।

 

 

এই বিভাগের আরো খবর