ঢাকা, শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১,   কার্তিক ১৩ ১৪২৮

ব্রেকিং:
সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
অবশেষে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ‘দুর্নীতি’র তদন্ত করছে ‘দুদক’ ২য় ডোজের টিকা প্রয়োগ শুরু, পাবে ৮০ লাখ মানুষ মোহনবাগানের দায়িত্ব ছাড়লেন সৌরভ গাঙ্গুলি চাকরি হারালেন বার্সা কোচ কোম্যান রায়পুরায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ অ্যাপস ছাড়া চুক্তিভিত্তিক রাইড শেয়ারে কঠোর ব্যবস্থা: বিআরটিএ সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল।

শান্তিপূর্ণভাবে ঢাকা সাংবাদিক ইউনিয়নের নির্বাচন চলছে

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৯ ফেব্রুয়ারি ২০২০  

ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

শান্তিপূর্ণভাবে ঢাকা সাংবাদিক ইউনিয়নের নির্বাচন চলছে। আজ শনিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল ৯টায় জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে ভোট গ্রহণ শুরু হয়। এটি বিরতিহীনভাবে চলবে বিকাল ৫টা পর্যন্ত। বিভিন্ন পদে মোট ৮৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন এবার।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুন।

ডিইউজে নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন পাঁচ প্রার্থী। তারা হলেন- আবু জাফর সূর্য, এসএম মোশাররফ হোসেন, কুদ্দুস আফ্রাদ, নাসিমা আক্তার সোমা এবং সোহেল হায়দার চৌধুরী।
ডিইউজে নির্বাচনে ভোটগ্রহণ চলছে

সহ-সভাপতি পদে প্রার্থী হয়েছেন পাঁচ জন। তারা হলেন- আতিকুর রহমান চৌধুরী, এমএ কুদ্দুস, খন্দকার মোজাম্মেল হক, ফিরোজ আলম মিলন ও মো. মোশারফ হোসেন।

সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন আট জন। আকতার হোসেন, অশীষ কুমার সেন, উম্মুল ওয়ারা সুইটি, জহিরুল ইসলাম, মো. মেহেদী হাসান, মো. শাহজাহান মিঞা, সাজ্জাদ আলম খান তপু এবং সৈয়দ শুক্কুর আলী শুভ।

এ নির্বাচনকে কেন্দ্র করে সাংবাদিক মহলে তৈরি হয়েছে উৎসবমুখর পরিবেশ। পছন্দের প্রার্থীকে বাছাই করে নিতে প্রায় তিন হাজার সাংবাদিক ভোট দেবেন। সকাল থেকেই ভোটারদের ভিড় দেখা যাচ্ছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভিড় বাড়ছে।

 

 

এই বিভাগের আরো খবর