ঢাকা, শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১,   কার্তিক ১৩ ১৪২৮

ব্রেকিং:
সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
অবশেষে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ‘দুর্নীতি’র তদন্ত করছে ‘দুদক’ ২য় ডোজের টিকা প্রয়োগ শুরু, পাবে ৮০ লাখ মানুষ মোহনবাগানের দায়িত্ব ছাড়লেন সৌরভ গাঙ্গুলি চাকরি হারালেন বার্সা কোচ কোম্যান রায়পুরায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ অ্যাপস ছাড়া চুক্তিভিত্তিক রাইড শেয়ারে কঠোর ব্যবস্থা: বিআরটিএ সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল।

শার্শায় অবৈধভাবে বালু উত্তোলনে দায়ে ২লক্ষ টাকা জরিমানা

সাগর হোসেন, বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

যশোরের শার্শা উপজেলার ১১ নং নিজামপুর ইউনিয়নের বসন্তপুর গ্রামে অবৈধভাবে বালু উত্তোলন করী শাহিন হোসেন (৪০)কে ২লক্ষ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বালি উত্তোলনের ব্যাবহৃত যন্ত্রপাতি আগুনে জ্বলিয়ে ধ্বংস করা হয়েছে।

বুধবার (২৬ আগস্ট) বিকালে শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসনা শারমিন মিথি এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। শাহিন বসন্তপুর গ্রামের মৃত: রবিউল ইসলামের ছেলে।

নির্বাহি ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) রাসনা শারমিন মিথি জানান, অবৈধ ভাবে বালু উত্তোলন করার অভিযোগে এ জরিমানা করা হয় এবং বালি উত্তোলনের ব্যাবহৃত যন্ত্রপাতি আগুনে জ্বলিয়ে ধ্বংস করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।এসময় ঘটনাস্থলে গোড়পাড়া ফাঁড়ি পুলিশ উপস্থিত ছিলো।

এই বিভাগের আরো খবর