ঢাকা, রোববার   ২৪ অক্টোবর ২০২১,   কার্তিক ৮ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
খুব শিগগিরই ইলেকট্রনিক্স শিল্প গার্মেন্টসকে ওভারটেক করবে: সালমান এফ রহমান সরকারের শক্ত অবস্থানের জন্য ভারত প্রশংসা করেছেঃ পররাষ্ট্রমন্ত্রী করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে জানুয়ারি থেকে ক্লাসের সংখ্যা বাড়বে কবি শামসুর রাহমানের ৯৩তম জন্মদিন আজ আবারো শুরু হচ্ছে এইচএসসি’র ফরম পূরণ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যার ‘কিলিং স্কোয়াড’-এর এক সদস্য গ্রেফতার

শাহজাদপুরে অন্তঃসত্ত্বা গৃহবধূর আত্নহত্যা

ফারুক হাসান কাহার, শাহজাদপুর (সিরাজগঞ্জ)

প্রকাশিত: ৯ মে ২০২০  

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

 

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার সোনাতুনি ইউয়ানের বানিয়াসিংগুলি গ্রামের দিনমজুর আলামিনের ২ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী সুফিয়া খাতুন (২২) পারিবারিক কলহের জের ধরে শুক্রবার রাতে গলায় ফাঁস নিয়ে আত্নহত্যা করেছে। খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ শনিবার দুপুরে নিহতর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান বলেন,পারিবারিক কলহের জের ধরে ২ মাসের অন্তঃসত্তা সুফিয়া খাতুন তার নিজ ঘরে গলায় দড়ি দিয়ে ফাঁস নিয়ে আত্নহত্যা করেছে। এ ঘটনায় শাহজাদপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে।

এই বিভাগের আরো খবর