Berger Paint

ঢাকা, শনিবার   ২৮ জানুয়ারি ২০২৩,   মাঘ ১৫ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
আইন ভঙ্গ করায় নেপালের উপপ্রধানমন্ত্রীকে সরিয়ে দিলেন সুপ্রিম কোর্ট পাকিস্তানে সোনার দামে রেকর্ড, তোলায় ২ লাখ রুপির বেশি করোনা আক্রান্ত ৬৭ কোটি ৫০ লাখের কাছাকাছি যশোরে বিষাক্ত মদপানে ৩ জনের মৃত্যু হাইতির প্রধানমন্ত্রীর বাসভবনে হামলা আজ রাজধানীতে বিএনপির পদযাত্রা বাড্ডা থেকে মালিবাগ তিন কোটি পাঠ্য বই এখনো ছাপা বাকি

শাহজাদপুরে অন্তঃসত্ত্বা গৃহবধূর আত্নহত্যা

ফারুক হাসান কাহার, শাহজাদপুর (সিরাজগঞ্জ)

প্রকাশিত: ৯ মে ২০২০  

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

 

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার সোনাতুনি ইউয়ানের বানিয়াসিংগুলি গ্রামের দিনমজুর আলামিনের ২ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী সুফিয়া খাতুন (২২) পারিবারিক কলহের জের ধরে শুক্রবার রাতে গলায় ফাঁস নিয়ে আত্নহত্যা করেছে। খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ শনিবার দুপুরে নিহতর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান বলেন,পারিবারিক কলহের জের ধরে ২ মাসের অন্তঃসত্তা সুফিয়া খাতুন তার নিজ ঘরে গলায় দড়ি দিয়ে ফাঁস নিয়ে আত্নহত্যা করেছে। এ ঘটনায় শাহজাদপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে।

এই বিভাগের আরো খবর