Berger Paint

ঢাকা, রোববার   ২৯ মার্চ ২০২০,   চৈত্র ১৫ ১৪২৬

ব্রেকিং:
দেশে নতুন করে কেউ করোনায় আক্রান্ত হননি: আইইডিসিআর
Corona Virus Hotline
সর্বশেষ:
আজ সাধারণ ছুটির চতুর্থ দিন চলছে টিভিতে `আমার ঘরে আমার ক্লাস` শুরু হয়েছে সকাল ৯টায় করোনা ভাইরাসে ইতালিতে মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়াল বিশ্বজুড়ে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে আজ থেকে ইউরোপে ঘড়ির কাঁটা ১ ঘণ্টা এগিয়ে যাচ্ছে

শাহজাদপুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত

ফারুক হাসান কাহার, শাহজাদপুর (সিরাজগঞ্জ)

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

পঠিত: ১৪৭
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নের চর কাদাই গ্রামে শিশুদের ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মঙ্গলবার দুই পক্ষের হামলা সংঘর্ষে আব্দুল খালেক প্রামাণিক (৪০) নিহত হয়েছে। তিনি ওই গ্রামের মৃত মনতাজ আলী প্রামানিকের ছেলে। এ ঘটনায় শাহজাদপুর থানা পুলিশ মহির (৩২) নামের একজনকে গ্রেপ্তার করেছে।

এ বিষয়ে নিহতর ভাতিজা নাহিদুল ইসলাম জানান,সোমবার বিকেলে চর কাদাই গ্রামের মাঠে শিশু-কিশোররা ক্রিকেট খেলার সময় পাশের বাড়ির সাইদুলের স্ত্রী মরিয়মের (২৫) গায়ে বল ছুটে গিয়ে লাগে। এই ঘটনাকে কেন্দ্র করে সাইদুলের পরিবারের সাথে খেলোয়ারদের অভিভাবকের  ঝগড়া-বিবাদ হয়। এর জের ধরে মঙ্গলবার সকালে আব্দুল মালেক কাজে যাওয়ার সময় সাইদুলের লোকজন লাঠিশোটা নিয়ে তার উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। এ সময় তার আত্মচিৎকারে তার বাড়ির লোকজন ছুটে এলে উভয় পক্ষের মধ্যে হামলা সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৪ জন আহত হয়। আহতদের উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও আব্দুল খালেককে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তিকরা হয়। সেখানে চিকিৎসাধীন আবস্থায় এ দিন রাতে আব্দুল খালেক মারা যায়। এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান জানান,এ ঘটনায় নিহতর বড় ভাই রওশন আলী বাদী হয়ে ১৪ জনকে আসামী করে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। তিনি আরো বলেন,এখন পরিস্থিতি শান্ত আছে। এ ছাড়া অপ্রীতিকর পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

এই বিভাগের আরো খবর