Berger Paint

ঢাকা, বুধবার   ০১ এপ্রিল ২০২০,   চৈত্র ১৭ ১৪২৬

ব্রেকিং:
দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো দুই জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে ৫১ জনে দাঁড়িয়েছে।
Corona Virus Hotline
সর্বশেষ:
এ বছর বাংলা নববর্ষের অনুষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের ব্যাপক সংক্রমণ রোধে চলমান ছুটি সীমিত আকারে বাড়ানো হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। লকডাউন মুক্ত ঘোষণা করেছে কৌচ-বড়ইচড়া গ্রাম চীনের বিরুদ্ধে মামলা করেছে আমেরিকা লকডাউনের মেয়াদ বাড়ালো ইতালি করোনায় মৃত ৩৭ হাজার ছাড়িয়েছে যুক্তরাষ্ট্রে আক্রান্ত দেড় লাখের বেশি, মৃত্যু ৩৮০ জনের আজ ৬৪ জেলা কর্মকর্তাদের নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী

শাহজাদপুরে বেশি দামে লবণ বিক্রির দায়ে ৭দিনের কারাদন্ড

ফারুক হাসান কাহার, শাহজাদপুর (সিরাজগঞ্জ)

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

পঠিত: ১৪৭৩

সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার পৌরসদরসহ ১৩ টি ইউনিয়নে লবণের দাম বৃদ্ধির গুজব ছড়িয়ে পড়লে খুচরা ও পাইকারি বিক্রেতারা প্রতি কেজি লবণ ৬০ টাকা থেকে ৬৫ টাকা কেজি দরে বিক্রি করছেন।

লবণের দাম বৃদ্ধির খবর সম্পূর্ণ গুজব দাবী করে এ গুজবে বিভ্রান্ত না হতে এলাকাবাসিকে অনুরোধ জানিয়ে শাহজাদপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক মাইকিং করা হয়েছে। অপর দিকে উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের ডায়া বাজারে মঙ্গলবার বিকেলে শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা ও সহকারী কমিশনার (ভুমি) জাকিয়া সুলতানা যৌথভাবে অভিযান চালিয়ে বেশি দামে লবণ বিক্রির দায়ে মাসুদ রানা (৩৫) নামের এক মুদি দোকানদারকে আটক করেন। তিনি ডায়া গ্রামের শাহজাহানের ছেলে। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে ৭ দিনের কারাদন্ড দিয়েছেন। সহকারী কমিশনার (ভুমি) জাকিয়া সুলতানা এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান জানান,সাজাপ্রাপ্ত মাসুদ রানাকে এদিন বিকেলেই সিরাজগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে।

 

এই বিভাগের আরো খবর