ঢাকা, বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬

ব্রেকিং:
খালেদা জিয়ার জামিন শুনানি- দুই পক্ষের ৩০ জন করে আইনজীবী থাকার অনুমতি দিয়েছে আপিল বিভাগ
সর্বশেষ:
আদালতকে ভয় দেখাচ্ছে বিএনপি- কাদের আজ ব্রিটেনের আগাম জাতীয় নির্বাচন সুন্দরবন পরিদর্শনে জাতিসংঘের প্রতিনিধি দল আজ দিল্লী যাচ্ছেন পররাষ্ট্র মন্ত্রী এ কে আব্দুল মোমেন আজ খালেদা জিয়ার জামিন শুনানি আজ আইসিজেতে শুনানির শেষ দিন ফকিরাপুল থেকে ২ জনের মরদেহ উদ্ধার না ফেরার দেশে চলে গেলেন মেরি ফ্রেড্রিকসন মওলানা ভাসানীর জন্মদিন আজ আজ ডিজিটাল বাংলাদেশ দিবস

শাহজাদপুরে বেশি দামে লবণ বিক্রির দায়ে ৭দিনের কারাদন্ড

ফারুক হাসান কাহার, শাহজাদপুর (সিরাজগঞ্জ)

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

পঠিত: ৯৯৬

সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার পৌরসদরসহ ১৩ টি ইউনিয়নে লবণের দাম বৃদ্ধির গুজব ছড়িয়ে পড়লে খুচরা ও পাইকারি বিক্রেতারা প্রতি কেজি লবণ ৬০ টাকা থেকে ৬৫ টাকা কেজি দরে বিক্রি করছেন।

লবণের দাম বৃদ্ধির খবর সম্পূর্ণ গুজব দাবী করে এ গুজবে বিভ্রান্ত না হতে এলাকাবাসিকে অনুরোধ জানিয়ে শাহজাদপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক মাইকিং করা হয়েছে। অপর দিকে উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের ডায়া বাজারে মঙ্গলবার বিকেলে শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা ও সহকারী কমিশনার (ভুমি) জাকিয়া সুলতানা যৌথভাবে অভিযান চালিয়ে বেশি দামে লবণ বিক্রির দায়ে মাসুদ রানা (৩৫) নামের এক মুদি দোকানদারকে আটক করেন। তিনি ডায়া গ্রামের শাহজাহানের ছেলে। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে ৭ দিনের কারাদন্ড দিয়েছেন। সহকারী কমিশনার (ভুমি) জাকিয়া সুলতানা এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান জানান,সাজাপ্রাপ্ত মাসুদ রানাকে এদিন বিকেলেই সিরাজগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে।

 

এই বিভাগের আরো খবর