Berger Paint

ঢাকা, সোমবার   ০৬ জুলাই ২০২০,   আষাঢ় ২২ ১৪২৭

ব্রেকিং:
করোনা ও বন্যা পরিস্থিতির কারণে বগুড়া ও যশোরে দুটি আসনের উপনির্বাচনে অংশ না নেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। ইরানে করোনা পরিস্থিতির চরম অবনতি, একদিনে মৃত্যুর নতুন রেকর্ড করোনা ভাইরাস: জুলাই মাস বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ হতে পারে করোনা শনাক্তের তালিকায় ৩ নম্বরে ভারত সমুদ্রে ৩ নম্বর সতর্কতা সংকেত
সর্বশেষ:
বিমানের দুবাই আবুধাবি রুটের সব ফ্লাইট বাতিল রাজধানীর খিলক্ষেতে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে অন্তত ৪ জন নিহত হয়েছে।

শাহজাদপুরে ২ স্কুলছাত্রী ধর্ষণ চেষ্টা

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

পঠিত: ৮৪

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পৌর সদরের দ্বারিয়াপুর বাজারের কিরণবালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২ ছাত্রীকে শ্লীলতাহানিকারী জ্যোতি শেখ (৫২) গত ৩ দিনেও গ্রেপ্তার না হওয়ায় ওই বিদ্যালয়ে শিক্ষক ও অভিভাবকদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।
 
এ বিষয়ে কিরণবালা সরকারি প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফিরোজা খাতুন জানান,গত সোমবার দুপুরে স্কুল ছুটির পরে বাড়ি ফেরার সময় ২য় ও ৫ম শ্রেণীর দুই ছাত্রীকে ফুচকা ও চটপটি খাওয়ানোর প্রলোভনে রামবাড়ি গ্রামের মৃত এতিন শেখের ছেলে জ্যোতি শেখ (৫২) নামের এক ভ্যানচালক তার ভ্যানে তুলে নিয়ে গিয়ে দ্বারিয়াপুর এলাকার ইউডিপিএস অফিসের পাশের গলিতে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে। এ সময় লম্পট জ্যোতি শেখ পালিয়ে যায়। তিনি আরো জানান, এতে ওই দুই শিশু শিক্ষার্থীর শ্লীলতাহানী ঘটে। ফলে ২য় শ্রেণীর ছাত্রীর বাবা মঙ্গলবার দুপুরে শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের করেন। এদিকে এ ঘটনার ৪ দিন পার হলেও লম্পট জ্যোতি শেখ এখনও গ্রেপ্তার না হওয়ায় এ স্কুলের শিক্ষক ও অভিভাবকদের মধ্যে চরম ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান বলেন, লম্পট জ্যোতিকে গেপ্তারে সর্বচ্চো চেষ্টা অব্যহত আছে। আশাকরি ২/১ দিনের মধ্যে তাকে গ্রেপ্তারে স্বক্ষম হব।

এই বিভাগের আরো খবর