ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

শাহরুখ ও শ্রীদেবীর মেয়ে, অমিতাভের নাতি: বলিউড যাত্রা

প্রতিদিনেরচিত্র বিডি বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪ মে ২০২২  

সুহানা খান, অগস্তা নন্দা ও খুশি কাপুর

সুহানা খান, অগস্তা নন্দা ও খুশি কাপুর

 

লিউড পাড়ায় শোনা যাচ্ছিল তারকাদের ছেলেমেয়েদের নিয়ে সিনেমা করতে ঘুরছিলেন খ্যাতিমান অনেক পরিচালক ও প্রযোজক সংস্থা। এ সারিতে রয়েছেন করণ জোহরও। তার অপেক্ষা কবে শাহরুখের মেয়ে, অমিতাভের নাতি ও সাইফের ছেলেকে পর্দায় আনবেন।

 

সবাইকে পেছনে ফেলে বাজিমাত করলেন বলিউড নির্মাতা জয়া আখতার। বলিউডের বেশ কজন তারকার সন্তানকে নিয়ে তিনি নির্মাণ করেছেন ‘দ্য আর্চি’ ছবিটি।

 

সম্প্রতি প্রকাশিত হল ‘দ্য আর্চি’র টিজার। এই ছবি দিয়েই বলিউডে অভিষেক হচ্ছে শাহরুখ খানের মেয়ে সুহানা খান, অমিতাভের নাতি অগস্তা নন্দা ও শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরের। সঙ্গে রয়েছে বলিউডের নতুন প্রজন্মের একঝাঁক অভিনয়শিল্পী। ছবিটিতে দেখা যেতে পারে সাইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খানকেও। ছবির টিজারই বলে দিচ্ছে, সিনেমাপ্রেমীদের জন্য প্রস্তুত বলিউডের এই তরুণ প্রজন্ম।

 

কিছুদিন আগে ইনস্টাগ্রামে জয়া আখতার পোস্ট করেছিলেন জনপ্রিয় কমিক চরিত্র ‘আর্চি’–এর একটি ছবি। ক্যাপশনে লিখেছিলেন, ‘এবার আর্চি আসছে দেশি রূপে। নেটফ্লিক্সে জনপ্রিয় আর্চিকে নিয়ে হাজির হচ্ছি। সঙ্গে বলিউডের নতুন প্রজন্ম।’ জয়ার সিনেমায় ভেরোনিকার চরিত্রে দেখা যাবে শাহরুখকন্যাকে। শ্রীদেবীর ছোট মেয়ে খুশি অভিনয় করছেন বেটি কুপারের চরিত্রে। অন্যদিকে, অমিতাভের নাতি জোয়ার হয়েছেন আর্চি। ২০২৩ সালে নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি।

 

সিমেমা পাড়ায় একরকম কথার প্রচলন রয়েছে- তারকার সন্তানেরা যখন মা–বাবার পথে ক্যারিয়ার গড়তে আসলে, দীর্ঘ সময় এই কথায় তাদেরশুনতে হয় স্বজনপ্রীতি থেকে তাদের সুযোগ গ্রহণের অভিযোগ।

 

এ নিয়ে বলিউডে  তর্ক–বিতর্ক কম হয়নি। শাহরুখের মেয়ে সুহানা, শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর ও অমিতাভ বচ্চনের নাতি অগস্তা নন্দার সিনেমায় পা দেওয়ার ঘটনায়ও সেটা হয়েছে। জয়া আখতার তাঁর নতুন ছবিতে তারকার ঘরের এই তিন তরুণকে নিয়ে আসছেন, ঘোষণার পর থেকেই বিতর্ক শুরু হয়ে যায়। নিন্দুকদের বক্তব্য, তারকা সন্তান বলেই এত জলদি জায়গা পেয়ে গেল তাঁরা?

এই বিভাগের আরো খবর