Berger Paint

ঢাকা, বুধবার   ১৫ জুলাই ২০২০,   আষাঢ় ৩১ ১৪২৭

ব্রেকিং:
ইতালিতে বাংলাদেশিদের আজীবন নিষিদ্ধের দাবি কট্টরপন্থীদের বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৫ লাখ ৮১ হাজারের বেশি বোরকা পরে নৌকায় চড়ে ভারত পালাচ্ছিলেন সাহেদ রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ অস্ত্রসহ গ্রেফতার
সর্বশেষ:
ঈদের জামাত নিয়ে ১৩ দফা নির্দেশনা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে কোটি টাকা জরিমানা সৌদির পাকিস্তানে বন্দুকধারীদের হামলা, ৮ সেনা নিহত

শাহিদ কাপুরকে শ্রাবন্তীর ম্যাসেজ, নেট দুনিয়ায় ভাইরাল

বিনোদন চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ১৬২
শ্রাবন্তী চট্টোপাধ্যায়

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

কলকাতার নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় বাঙালিদের কাছে হার্টথ্রব। ভারতীয় বাংলা চলচ্চিত্রের একজন সফল অভিনেত্রী। তিনি ১৯৯৭ সালে মায়ার বাঁধন-এ অভিনয়ের মাধ্যমে তার বর্নালী জীবন শুরু করেন। ২০০৩ সালে তার প্রথম বড় ধরনের কাজ চ্যাম্পিয়ন। তিনি পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করেন। এরপর তিনি পুরোপুরি সংসারি হয়ে যান এবং ২০০৮ সালে আবারও ভালবাসা ভালবাসাতে অভিনয়ের মাধ্যমে ফিরে আসেন। ২০১৩ সালে তিনি রবি কিনাগী পরিচালিত জিতের বিপরীতে দিওয়ানা এবং অপর্ণা সেন পরিচালিত গয়নার বাক্স-এ অভিনয় করেন। পরবর্তীতে অভিনীত অন্যান্য চলচ্চিত্রের মধ্যে অন্যতম দেবের বিপরীতে বিন্দাস। রাজ চক্রবর্তীর পরবর্তী চলচ্চিত্র কাঠমাণ্ডুতেও তিনি অভিনয় করেছেন।‘চ্যাম্পিয়ন’-এর সেই মিষ্টি হাসির নায়িকা কিন্তু এক সন্তানের মা। কিন্তু তাতে কী, নেটদুনিয়ায় এখনো সমান জনপ্রিয় এই অভিনেত্রী। ব্যক্তিগত জীবন নিয়ে যতই আলোচনা আর সমালোচনা থাকুক না কেন, নেটিজেনরা কিন্তু শ্রাবন্তীর রূপে এখনো মুগ্ধ।

এদিকে, শ্রাবন্তী তার ক্রাশের কাছ থেকে মেসেজ পেয়েছেন। তবে যার উপর সবার ক্রাশ তারও আবার ক্রাশ আছে, এটি অনেকেই মেনে নিতে পারে না। তবে আসল ঘটনা কিন্তু অন্যটা।

মঙ্গলবার ৩৯ বছরে পা দিয়েছেন বলিউড অভিনেতা শাহিদ কাপুর। শহিদের জন্মদিনে বলিউডের লোকজন থেকে শুরু করে তার ফ্যানেরাও উইশ করেছেন। আর সেই তালিকা থেকে বাদ যায়নি শ্রাবন্তীও। শাহিদকে লেখেন, হ্যাপি বার্থ ডে মাই ফরএভার ক্রাশ !

তবে শ্রাবন্তীর এই বার্থ ডে উইশ কিন্তু নজর এড়ায়নি শাহিদের। শাহিদ সময় করে শ্রাবন্তীকে জবাবও দেন। উত্তরে লেখেন, থ্যাঙ্ক ইউ সো মাচ!

প্রসঙ্গত সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে টলি নায়িকা শ্রাবন্তীর একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে সুইমিং পুলে স্বামী রোশন সিংয়ের সঙ্গে প্রায় অন্তরঙ্গ মুহূর্ত কাটাচ্ছেন নায়িকা।

 

এই বিভাগের আরো খবর