ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ২০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় `জাওয়াদ` শুরু হচ্ছে বঙ্গভ্যাক্সের প্রথম ট্রায়াল বাংলাদেশকে বিনামূল্যে করোনার আরও টিকা দেবে যুক্তরাষ্ট্র রোনালদোর রেকর্ডের ম্যাচে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড

শিক্ষামন্ত্রীর সঙ্গে বিমানে অপু বিশ্বাসের দেখা 

প্রতিদিনের চিত্র বিডি বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

শোবিজ জগতের অন্যতম নাম অপু বিশ্বাস। অপরদিকে বাংলাদেশ সরকারের বর্তমান শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি তার কাজের প্রয়োজনে দেশ কিংবা বিদেশে নানা জায়গায় গিয়ে থাকেন।

 

সম্প্রতি এই দুজনের দেখা মিলল এক জায়গায়। তারা পরিকল্পনা করে একত্র হননি। একই জায়গায় হঠাৎ দেখা হয়ে যায় তাদের। আর এমন ঘটনা ঘটল বিমানে।

 

শনিবার (২০ নভেম্বর) সকালের একটি ফ্লাইটে ঢাকা থেকে নীলফামারী জেলার সৈয়দপুরের উদ্দেশে রওনা হন দুজন। আর সেখানেই দেখা হয়ে যায় তাদের। সেই মুহূর্তকে অপু বিশ্বাস ক্যামেরাবন্দি করে নেন। সেই সঙ্গে অপু তার ভ্যারিফায়েড ফেসবুকে শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘ঢাকা থেকে সৈয়দপুর সঙ্গে দীপু আপা।

 

জানা গেছে, একটি অনুষ্ঠানে অংশ নিতে উড়াল দিয়েছেন তারা। অপু বিশ্বাসের সঙ্গে আছেন চিত্রনায়ক জয় চৌধুরী। 

 

কাকতালীয়ভাবে দীপু আপার সঙ্গে দেখা হয়ে গেল। প্রায় একঘন্টার একটা জার্নি ছিল আমাদের। আপা সঙ্গে বিভিন্ন বিষয়ে গল্প করেছি। বিশেষ করে স্কুল-কলেজ খুলে দেওয়ার ব্যাপারে। আপাও আমার ছেলের খোঁজ খবর নিয়েছেন। যাত্রাটা সত্যি ভালো ছিল।

এই বিভাগের আরো খবর