ঢাকা, মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ৫ ১৪২৬

ব্রেকিং:
৫ বছরের জন্য নিষিদ্ধ শাহাদাত কাল থেকে অনির্দিষ্টকালের জন্য ট্রাক-কাভার্ডভ্যান শ্রমিকদের কর্মবিরতি
সর্বশেষ:
শেষ টেস্ট খেলতে কলকাতার পথে টাইগাররা, মূল চ্যালেঞ্জ বোলারদের মনে করেন পেসার আল-আমিন হোসেন পেঁয়াজের পর চালের দাম বাড়ানোর ষড়যন্ত্র চলছে : নাসিম পদ্মা সেতুতে বসেছে ১৬তম স্প্যান আজ কার্গো বিমানে পেঁয়াজের প্রথম চালান আসছে বিটিআরসির কলসেন্টারে ৭ হাজার ৯০৮ অভিযোগ প্রধানমন্ত্রী আজ রাতে দেশে ফিরছেন তিনটি বিলে সম্মতি প্রদান করেছেন রাষ্ট্রপতি

শুক্রবার থেকে সিটি ব্যাংকের লেনদেন বন্ধ থাকবে ৭০ ঘণ্টা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

পঠিত: ৩১

গ্রাহক সেবার মান উন্নয়নে সিস্টেম আপগ্রেডেশন কার্যক্রম পরিচালনার জন্য সিটি ব্যাংকের সব ধরনের লেনদেন (ক্রেডিট কার্ড ব্যতীত) ৭০ ঘণ্টা বন্ধ থাকবে।দ্য সিটি ব্যাংক লিমিটেডের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী শুক্রবার (৮ নভেম্বর) দিবাগত রাত ১টা থেকে সোমবার (১১ নভেম্বর) রাত ১১টা পর্যন্ত ক্রেডিট কার্ড ব্যতীত সব সেবা স্থগিত থাকবে।

৮ নভেম্বর রাত ১টা থেকে ১১ নভেম্বর রাত ১১টা পর্যন্ত সময়ে সব ব্রাঞ্চ ব্যাংকিং, চেক লেনদেন, পয়েন্ট অব সেল (পিওএস) মেশিন, অটোমেটেড টেলার মেশিনে ডেবিট কার্ডের লেনদেন ও সিটি টাচ ইন্টারনেট ব্যাংকিং সেবা বন্ধ থাকবে। তবে ক্রেডিট কার্ড গ্রাহকেরা প্রয়োজনীয় লেনদেন করতে পারবেন।

আরও উন্নত সেবা নিশ্চিত করার লক্ষ্যে সিস্টেম আপগ্রেডেশন কাজ পরিচালনার জন্য গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ ও সহযোগিতার জন্য ধন্যবাদ জানিয়েছে সিটি ব্যাংক।

সিটি ব্যাংক জানায়, দেশে ক্যাশলেস সোসাইটি বা নগদ টাকার লেনদেন কমিয়ে আনতে ঢাকাসহ সারা দেশে সিটি ব্যাংকের ৩৪৫টি এটিএম বুথ রয়েছে। পয়েন্ট অব সেল মেশিন রয়েছে আরও অনেক। ব্যাংকটির প্লাস্টিক মানি নামে পরিচিত ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকের সংখ্যা ১১ লাখ ৮০ হাজার।

এই বিভাগের আরো খবর