Berger Paint

ঢাকা, বুধবার   ০১ এপ্রিল ২০২০,   চৈত্র ১৭ ১৪২৬

ব্রেকিং:
দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো দুই জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে ৫১ জনে দাঁড়িয়েছে।
Corona Virus Hotline
সর্বশেষ:
এ বছর বাংলা নববর্ষের অনুষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের ব্যাপক সংক্রমণ রোধে চলমান ছুটি সীমিত আকারে বাড়ানো হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। লকডাউন মুক্ত ঘোষণা করেছে কৌচ-বড়ইচড়া গ্রাম চীনের বিরুদ্ধে মামলা করেছে আমেরিকা লকডাউনের মেয়াদ বাড়ালো ইতালি করোনায় মৃত ৩৭ হাজার ছাড়িয়েছে যুক্তরাষ্ট্রে আক্রান্ত দেড় লাখের বেশি, মৃত্যু ৩৮০ জনের আজ ৬৪ জেলা কর্মকর্তাদের নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী

শুরুর আগেই শেষ হলো ‘মিশন সিক্সটিন’

বিনোদন চিত্র ডেস্ক

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ১০৬৫
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

শাপলা মিডিয়ার ব্যানারে নির্মাণের কথা ছিল নতুন চলচ্চিত্র ‘মিশন সিক্সটিন’। গেল বছর কলকাতার অভিনেতা দেব ছবিটিতে চুক্তিবদ্ধ হন। বুধবার এ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধও হন জাহারা মিতু। কিন্তু এর একদিন না যেতেই বৃহস্পতিবার জানা গেল এই ছবিটিই আর নির্মাণ হচ্ছে না।  

ছবিটি নির্মাণের কথা ছিল তরুণ নির্মাতা শামীম আহমেদ রনির। এই নির্মাতা জানান নিজের ব্যক্তিগত কারণে সিনেমাটি থেকে সরে দাড়িয়েছেন তিনি। কারণ হিসাবে তিনি বলেন, আসছে জুনে উচ্চ শিক্ষার জন্য কানাডা যাচ্ছি। আর সেকারণে সিনেমাটি করতে পারছি না।

এদিকে ছবিটি না হবার কারণ জানতে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের সঙ্গে যোগাযোগ করা হয়। এ বিষয়ে তিনি বলেন, এর আগে কলকাতায় ‘পাসওয়ার্ড’ সিনেমা নির্মাণের পর একই নামের ছবি ঢাকায় নির্মাণ হয়। এতে ব্যবসায়িক লোকসানে পরে দুই পক্ষ। বাংলাদেশে ‘মিশন এক্সট্রিম’ নামের সিনেমা হচ্ছে। সেখানে ‘মিশন সিক্সটিন’ কাছাকাছি নামের বড় বাজেটের সিনেমা হলে ক্ষতি হতে পারে সেজন্য সিনেমাটি আর করছি না।

তবে এই প্রযোজক জানান, এই ছবিটি না হলেও দেব ও মিতুকে নিয়ে অন্য একটি ছবি করার পরিকল্পনা রয়েছে। আর দেবের সঙ্গেও এ বিষয়ে নিয়ে কথা বলার জন্য চেষ্টা চলছে। নির্মাতা এবং নতুন ছবির নাম দুদিন পর প্রযোজক সমিতিতে সংবাদ সংম্মেলন করে জানানো হবে।  

গেল বছরের ৮ আগস্ট ‘মিশন সিক্সটিন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন দেব। গেল বছরের ২৬ নভেম্বর সন্ধ্যায় ঢাকার একটি অভিজাত ক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে দেবের উপস্থিতে সিনেমাটির ঘোষণা দেয় প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া। তবে শুরু আগেই শেষ হলো এই যাত্রা।

 

এই বিভাগের আরো খবর