Berger Paint

ঢাকা, রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৫ ১৪২৭

ব্রেকিং:
করোনায় প্রতিটি মৃত্যুর দায় ট্রাম্পের, পদত্যাগ করুন: জো বাইডেন করোনায় সশস্ত্র বাহিনীর ১৫৮ জনের মৃত্যু ঢাকা থেকে ফ্লাইট চালু করছে সৌদি এয়ারলাইন্স আবরার হত্যা মামলা: আজ থেকে প্রতি কার্যদিবসে সাক্ষ্যগ্রহণ শুরু
সর্বশেষ:
আজ রবিবার থেকে বিএনপির সাংগঠনিক কার্যক্রম পুনরায় শুরু ট্রাম্পকে পাঠানো চিঠিতে মিললো বিষ আফগানিস্তানে বিমান হামলায় ৪০ তালেবান নিহত

শেষ হলো এবারের ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ১৮৯
ছবি-সংগৃহীত

ছবি-সংগৃহীত

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২৫তম আসরের শেষ দিন ছিল ক্রেতা-দর্শনার্থীদের পদচারণায় মুখর। মেলা প্রাঙ্গণের প্রতিটি অলিগলি, স্টল-প্যাভিলিয়ন ছিল লোকে লোকারণ্য।
শেষ হলো এবারের ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। মূল্যছাড়সহ নানা অফারে শেষ দিনে প্রতিটি স্টল-প্যাভিলিয়নেই ছিল জমজমাট ভিড়। তবে বেচাকেনা নিয়ে মিশ্র প্রতিক্রিয়া জানালেন বিক্রেতারা। আর ঘোরাফেরা ও কেনাকাটায় ব্যস্ত দর্শনার্থীদের পরামর্শ, আগামী মেলায় যেন বাড়ানো হয় নতুন পণ্যের সমাহার।

ব্যবসায়ীদের সুবিধায় মাসব্যাপী এ মেলা বাড়ানো হয় ৬ দিন। শেষদিনের মূল্যছাড়সহ নানা অফারে ক্রেতা সামলাতে ব্যস্ত সময় পার করেন বিক্রেতারা। বেশি ভিড় ছিল পোশাক, গয়না, আর খাদ্যপণ্যের দোকানে। কেনাকাটা ও ঘুরেফিরে মেলা উপভোগের কথা জানান আগতরা।

মেলার শেষদিন বৃহস্পতিবার দুপুর থেকেই বাড়তে থাকে দর্শনার্থী সমাগম। প্রায় প্রত্যেকের হাতেই দেখা যায় কোনো না কোনো পণ্যের ব্যাগ।

 

এই বিভাগের আরো খবর