Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

শোকসভার নামে চাঁদাবাজির অভিযোগে বরিশালে যুবলীগ নেতা গ্রেপ্তার

গাজী আরিফুর রহমান, বরিশাল

প্রকাশিত: ২৮ আগস্ট ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

রিশাল মহানগর আওয়ামী লীগের ব্যানারে শোক সভার নামে চাঁদাবাজির অভিযোগে দায়েরকৃত মামলায় স্থানীয় এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে আনোয়ার হোসেন সালেক নামের ওই নেতাকে গ্রেপ্তার করে বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানা পুলিশ।

 

রোববার ( ২৮ আগস্ট ) সকালে সংশ্লিষ্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল বিষয়টি নিশ্চিত করে জানান, বরিশাল নগরীর ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শামীম খানের দায়ের করা মামলায় শনিবার রাতে আনোয়ার হোসেন সালেককে গ্রেপ্তার করা হয়েছে। সালেক ওই ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

 

মামলার বাদী শামীম বলেন, শোকাবহ অগাস্ট উপলক্ষে নগরীর ৩০ নম্বর ওয়ার্ডে মাসব্যাপি কর্মসূচি পালন করছে বরিশাল মহানগর আওয়ামী লীগ। গত ৫ অগাস্ট বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর আয়োজনে ৫ নম্বর ওয়ার্ডে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এরপর মহানগর আওয়ামী লীগের ব্যানারে গত ২৬ অগাস্ট ৫ নম্বর ওয়ার্ডে শোকসভার আয়োজন করেন ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সালেকসহ কয়েকজন। ওই অনুষ্ঠানের আয়োজক সালেকসহ ৬ জনের জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও অনেককে আসামি করে থানায় মামলা করেছি।


এদিকে শনিবার বিকালে এ বিষয়ে নগরীর কালিবাড়ি রোডে সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র বাসভবনে মহানগর আওয়ামী লীগের এক জরুরি সভা হয় বলে বরিশাল মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হেমায়েত উদ্দিন সেরনিয়াবাদ সুমন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

ওই সভায় ৫ নম্বর ওয়ার্ডে ২৬ অগাস্ট দলের ব্যানারে শোকসভা করার ঘটনায় ক্ষোভপ্রকাশ করেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীর এবং সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। সভায় বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুসও উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর