ঢাকা, সোমবার   ২৭ জুন ২০২২,   আষাঢ় ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
রাজধানীতে অজ্ঞাত গাড়ির ধাক্কায় ঢাকা কলেজের শিক্ষার্থী নিহত ফের করোনায় আক্রান্ত ফখরুল মুরগির দাম কেজিতে কমেছে ২০-২৫ টাকা পদ্মা সেতুর মাওয়া প্রান্তে যানজট সৌদি পৌঁছেছেন ৩৮ হাজার ৮৮৯ জন হজযাত্রী, ৬ জনের মৃত্যু পদ্মা সেতুতে প্রথম টোল দিয়ে পাড়ি দিল মোটরসাইকেল পদ্মা সেতু পারাপারে যানবাহনের দীর্ঘ সারি

শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে দুর্বৃত্তের গুলিতে জামাই নিহত

বান্দরবান প্রতিনিধি

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।


বান্দরবানের লামায় শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে দুর্বৃত্তের গুলিতে মংক্যচিং মার্মা (৩৫) নামে একজন নিহত হয়েছেন। সোমবার (৩ জানুয়ারি) রাত ১টার দিকে লামার উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের অংহ্লাপাড়ায় এ ঘটনা ঘটে।

 

নিহত মংক্যচিং মার্মা (৩৫) রাঙামাটি জেলার রাজস্থলীর বাঙ্গালখালী এলাকার বাসিন্দা। রূপসীপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড অংহ্লা পাড়ায় আথুইমং মার্মার বাড়িতে এ ঘটনা ঘটে।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, মংক্যচিং মার্মা রাঙ্গামাটি থেকে সোমবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের অংহ্লাপাড়ায় শশুরবাড়িতে আসেন বউ ও সন্তানকে নিয়ে যেতে। খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে পড়লে রাত ১টার দিকে ৫/৬ জন দুর্বৃত্ত ঘরে ঢুকে তাকে গুলি করে। এতে মংক্যচিং ঘটনাস্থলে মারা যান। তবে কে বা কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

 
লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, ৫/৬ জন অস্ত্রধারী সন্ত্রাসী রাত সাড়ে ১২টার দিকে শ্বশুরবাড়িতে বেড়াতে আসা মংক্যচিংকে গুলি করে হত্যা করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো খবর