ঢাকা, শনিবার   ২২ জানুয়ারি ২০২২,   মাঘ ৯ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ঢাকায় মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৮ প্রাক্তন ফুটবলার ও কোচ সুভাষ ভৌমিক মারা গেছেন খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল ঢাকায় শাবিপ্রবির শিক্ষক প্রতিনিধি দল মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ, পাঠদান চলবে অনলাইনে করোনার ইতিহাসে সর্বোচ্চ শনাক্তের রেকর্ড

শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে দুর্বৃত্তের গুলিতে জামাই নিহত

বান্দরবান প্রতিনিধি

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।


বান্দরবানের লামায় শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে দুর্বৃত্তের গুলিতে মংক্যচিং মার্মা (৩৫) নামে একজন নিহত হয়েছেন। সোমবার (৩ জানুয়ারি) রাত ১টার দিকে লামার উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের অংহ্লাপাড়ায় এ ঘটনা ঘটে।

 

নিহত মংক্যচিং মার্মা (৩৫) রাঙামাটি জেলার রাজস্থলীর বাঙ্গালখালী এলাকার বাসিন্দা। রূপসীপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড অংহ্লা পাড়ায় আথুইমং মার্মার বাড়িতে এ ঘটনা ঘটে।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, মংক্যচিং মার্মা রাঙ্গামাটি থেকে সোমবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের অংহ্লাপাড়ায় শশুরবাড়িতে আসেন বউ ও সন্তানকে নিয়ে যেতে। খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে পড়লে রাত ১টার দিকে ৫/৬ জন দুর্বৃত্ত ঘরে ঢুকে তাকে গুলি করে। এতে মংক্যচিং ঘটনাস্থলে মারা যান। তবে কে বা কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

 
লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, ৫/৬ জন অস্ত্রধারী সন্ত্রাসী রাত সাড়ে ১২টার দিকে শ্বশুরবাড়িতে বেড়াতে আসা মংক্যচিংকে গুলি করে হত্যা করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো খবর