ঢাকা, রোববার   ২৪ অক্টোবর ২০২১,   কার্তিক ৮ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
খুব শিগগিরই ইলেকট্রনিক্স শিল্প গার্মেন্টসকে ওভারটেক করবে: সালমান এফ রহমান সরকারের শক্ত অবস্থানের জন্য ভারত প্রশংসা করেছেঃ পররাষ্ট্রমন্ত্রী করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে জানুয়ারি থেকে ক্লাসের সংখ্যা বাড়বে কবি শামসুর রাহমানের ৯৩তম জন্মদিন আজ আবারো শুরু হচ্ছে এইচএসসি’র ফরম পূরণ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যার ‘কিলিং স্কোয়াড’-এর এক সদস্য গ্রেফতার

শ্বাসকষ্ট নিয়ে সিসিইউতে অভিনেতা মিলন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

হঠাৎ করেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। তার শ্বাসকষ্ট দেখা দিয়েছে। অসুস্থ হওয়ার বিষয়টি জানালেন তার ছোট ভাই আতাউর রহমান সুমন।

 

তিনি বলেন, গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে ভাইয়ার শ্বাসকষ্ট দেখা দেয়। অবস্থা গুরুতর হলে ভোর ৪টার দিকে তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে যাই। কোন সমস্যার কারণে ভাইয়া শ্বাসকষ্টে ভুগছেন তা এখনও জানা যায়নি।

 

স্কয়ারে সিসিইউরত সিট না পেয়ে তারা মিলনকে ইউনাইটেড হাসপাতালে নিয়ে এসেছেন। এখানে ইসিজিসহ আরও কিছু টেস্ট করানো হয়েছে। করোনার নমুনাও নিয়েছেন চিকিৎসকরা। আজ সন্ধ্যার মধ্যেই তার অসুস্থতার কারণ জানা যাবে।

 

বর্তমানে ইউনাইটেডের সিসিইউতে চিকিৎসাধীন আছেন তিনি।

এই বিভাগের আরো খবর