ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ৬ ১৪২৬

ব্রেকিং:
রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক লবণের দাম বেশি চাইলে অভিযোগ করবেন যে নাম্বারে: ০২-৯৫৭৩৫০৫ (ল্যান্ড ফোন), ০১৭১৫-২২৩৯৪৯, ০১৬২৪২৭৬০১২ (সেল ফোন)।
সর্বশেষ:
টেনিসকেও গুরুত্ব দিচ্ছে সরকার: শেখ হাসিনা রাজধানীজুড়ে মাদকবিরোধী অভিযান, ৬১ জন গ্রেফতার শান্তিতে নোবেল পাওয়া উচিৎ শেখ হাসিনার: অর্থমন্ত্রী মাধ্যমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ সিনেমা হল মালিকদেরকে দীর্ঘমেয়াদী ঋণ দেওয়া হবে রামগড়ে পিতা হত্যা মামলার রায়ে পুত্রের মৃত্যুদন্ড ঢাকা বিমান বিমানবন্দরে পৌঁছেছে প্রথম পেঁয়াজবাহী কার্গো

শ্রমিকলীগের সম্মেলনে যেন জনসমুদ্র

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

পঠিত: ৪৮
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

জাতীয় শ্রমিকলীগের ১২তম সম্মেলন উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের সম্মেলনস্থলে নেতাকর্মীদের উপস্থিতিতে কানায় কানায় পূর্ণ। এ যে এক জনমুদ্র । ঢাকা ও ঢাকার বাইরে থেকে আসা নেতাকর্মীদের পদচারণায় ও স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠেছে সোহরাওয়ার্দী উদ্যান।

শনিবার দীর্ঘ ৭ বছর পর শ্রমিকলীগের সম্মেলনের মধ্যে দিয়ে বঙ্গবন্ধুর হাতে গড়া এই সংগঠনের পূর্ণ হচ্ছে ৫০ বছর। সকাল থে‌কে দেখা যায়, অনেকে মাথায় শ্রমিকলীগের প্রতীক, কারো হাতে কাস্তি, বিভিন্ন ব্যানার পোস্টার হাতে নিয়ে সমাবেশস্থলে উপস্থিত হতে।

দিনাজপুর জেলার সাংগঠনিক সম্পাদক  ডেইলি বাংলাদেশকে বলেন, স‌ম্মেলন করার জন্য বৃষ্টিতে ভিজে আমরা গতকাল ঢাকায় এসেছি। প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় শুনবো, খুব কাছে থেকে দেখবো। এখা‌নে সকাল ৮.৩০ দি‌কে প্র‌বেশ করার জন্য লাইনে দাঁড়িয়ে অনেক কষ্ট করে ৭০ জন নেতাকর্মীদের স‌ম্মেল‌নে অংশ নি‌য়ে‌ছে। খুব কাছে থেকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দেখতে পারবো এটা আমাদের জন্য বড় পাওয়া।

বরিশাল জেলার শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাসির মোল্লা বলেন, এ সম্মেলনের মাধ্যমে ত্যাগী ও স্বচ্ছ, শ্রমিকবান্ধব ইমেজের নেতারা এলেই সংগঠনের জন্য ভালো হবে। আমাদের তৃণমূল নেতাকর্মীদেরকে নিয়ে যে কাজ করবে এবং সংগঠনকে আরো শক্তিশালী করবে এমন নেতৃত্ব আশা করি।

এরইমধ্যে সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন আওয়ামী লীগের সিনিয়র নেতাকর্মীরাসহ শ্রমিকলীগের বিভিন্ন জেলার নেতাকর্মীরা।

 

এই বিভাগের আরো খবর