Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

শ্রীবরদীতে বাল্যবিবাহমুক্ত গ্রাম ঘোষণা

নাইমুর রহমান তালুকদার, শেরপুর

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

শেরপুরের শ্রীবরদীতে বাল্যবিবাহমুক্ত গ্রাম ঘোষণার জন্য মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৪ জানুয়ারি মঙ্গলবার দুপুরে উপজেলার এপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ অফিসের মাঠে ওই সভা অনুষ্ঠিত হয়। এপি ওয়ার্ল্ড ভিশনের আয়োজনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফতেখার ইউনুস।


সভায় সভাপতিত্ব করেন উপজেলা এপি ওয়ার্ল্ড ভিশনের ম্যানেজার প্রকাশ চাম্বু গং। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ডেপুটি ডিরেক্টর ফিল্ড প্রোগ্রাম অপারেশনস মঞ্জু মারিয়া পালমা, নান্দাইল এরিয়া কো-অর্ডিনেশন অফিসের সিনিয়র ম্যানেজার প্রশান্ত নাফাক, অ্যাডভোকেসী কো-অর্ডিনেটর মো. জামাল উদ্দিন।

 

শ্রীবরদী এপি ওয়ার্ল্ড ভিশনের সিনিয়র প্রোগ্রাম অফিসার জনপল স্কু এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন তাতিহাটি ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুর রউফ মিয়া, কাকিলাকুড়া ইউপি চেয়ারম্যান হামিদুল্লাহ তালুকদার, সিংগাবরুনা ইউপি চেয়ারম্যান ফকরুজ্জামান কালু, এপি ওয়ার্ল্ড ভিশনের প্রোগ্রাম কর্মকর্তা ফ্লোরা মাং সাং, প্রোগ্রাম অফিসার জেফিরাজ দোলন কুবি প্রমুখ।

 

সভায় উপজেলার ৪টি গ্রাম বাল্য বিবাহ মুক্ত ঘোষণার লক্ষে কার্যক্রম বাস্তবায়নের প্রতিশ্রুতি দেন বক্তারা। এতে অংশ গ্রহণ করেন কাজী, ইমাম, শিশু ফোরাম, গ্রাম উন্নয়ন কমিটি ও জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণীর নেতৃবৃন্দ।

 

 

এই বিভাগের আরো খবর