ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ২০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় `জাওয়াদ` শুরু হচ্ছে বঙ্গভ্যাক্সের প্রথম ট্রায়াল বাংলাদেশকে বিনামূল্যে করোনার আরও টিকা দেবে যুক্তরাষ্ট্র রোনালদোর রেকর্ডের ম্যাচে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড

শ্রীমঙ্গলে শব্দ দূষণ নিয়ন্ত্রণে মোবাইল কোর্ট

মৌলভীবাজার জেলা প্রতিনিধি

প্রকাশিত: ৯ নভেম্বর ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

ব্দ দূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারিত্বমূলক প্রকল্পের আওতায় অদ্য রোজ মঙ্গলবার (৯ নভেম্বর) মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল রোডে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।

 

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা শুরু হয় বিকেল ৪ ঘটিকা থেকে ৫টা পর্যন্ত। মোবাইল কোর্ট অভিযান  উপস্থিত ছিলেনএক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসাবে মোঃ তানভির হোসেন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, মৌলভীবাজার এবং প্রসিকিউটর হিসাবে দায়িত্ব পালন করেন মোঃ বদরুল হুদা, সহকারী পরিচালক, পরিবেশ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা।

 

এই মোবাইল কোর্ট অভিযান পরিচালনায় মোট ৬ জন গাড়ি চালকদের জরিমানা করা হয়। তার মধ্যে হবিগঞ্জ সিলেট বাস চালক ১জন ও ৫ টি ট্রাক চালক কে বিভিন্ন অংকে অর্থদন্ড প্রদান করা ও আদায় করা হয়।

 

৬ চালকের মোট জরিমানার সংখ্যা দাঁড়ায় ১৮ হাজার টাকা এবং মোট ৪টি হাইড্রলিক হর্ন জব্দ করা হয়। এই অভিযানে পরিচালনা কালে সহযোগিতা করেন মৌলভীবাজার সদর থানা পুলিশ। এসময় উপস্থিত গাড়ীচালক ও শ্রমিকদের শব্দদূষণরোধে সচেতন করার পাশাপাশি বার্তামূলক অবগত করা হয় ।