Berger Paint

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হলেন আজিজুর রহমান

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল)

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।


টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ৬৮নং বরটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আজিজুর রহমান জুয়েল উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছে। জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান ক্যাটাগরিতে তাকে নির্বাচিত ঘোষণা করেছে উপজেলা বাছাই কমিটি।

 

রোববার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো.আলমগীর হোসেন।

 

উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আজিজুর রহমান জুয়েল ২০০৯ সালে উপজেলার পাঘরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষকতা পেশা শুরু করেন। এরপর ২০১০ সালে সিলেট জেলার কানাইঘাট উপজেলার দনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগ দেন।২০১১ সালে হাড়িয়া সরকারি প্রাথমকি বিদ্যালয়ে প্রধান শিক্ষক ও ২০১৬ সালে নওগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়। সর্বশেষ ২০১৮ সালে ৬৮নং বরটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

 

জানতে চাইলে প্রধান শিক্ষক আজিজুর রহমান জুয়েল বলেন,প্রতিষ্ঠানের প্রধান হিসেবে সব সময় চেষ্টা করি নিজের সেরাটা দেওয়ার জন্য। আমাকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত করায় উপজেলা প্রশাসনসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমার এ অর্জন আমার সব ছাত্র-শিক্ষকসহ মির্জাপুরবাসীর জন্য উৎসর্গ করলাম।

এই বিভাগের আরো খবর