Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

সব ধর্মের কল্যাণে কাজ করছে সরকার: বীর বাহাদুর উশৈসিং এমপি

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি)

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, সব ধর্মের কল্যাণে আন্তরিক ও নিরলসভাবে কাজ করে যাচ্ছে বর্তমান আওয়ামী লীগ সরকার। বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণসহ সকল প্রকার উন্নয়ন করে সব ধর্মের ঐতিহ্য রক্ষায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে সরকার ।

 

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় জেলা পরিষদ কর্তৃক বাস্তবায়িত মহামনি বৌদ্ধ ছাত্রাবাস, রামগড় বাজার সুলতাল স্মৃতি ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন শেষে পরিষদ হলরুমে জনপ্রতিনিধি ও সরকারী কর্মকর্তাদের নিয়ে এক আলোচনা সভায় মিলিত হন এবং সেলাই মেশিন বিতরণ করেন মন্ত্রী।

 

এ সময় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন,পার্বত্যঞ্চলে উন্নয়ন কার্যক্রমের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত আন্তরিক, তাই রামগড়বাসীর চিন্তার কিছুই নেই, এলাকায় সব ক্ষেত্রেই উন্নয়ন সাধিত হচ্ছে এবং আগামীতেও চলমান থাকবে।

 

মন্ত্রী আরও বলেন, খাগড়াছড়ি জেলার রামগড়ে মসজিদ, ক্যায়াং (বিহার), মন্দির, গির্জা, কবরস্থান, শ্মশানসহ সকল প্রকার উন্নয়ন বাস্তবায়ন ও নির্মাণ করে সব ধর্মের মানুষের কল্যাণে সহযোগিতা করে যাচ্ছে সরকার, এই সময় মন্ত্রী শান্তি সম্প্রীতি অটুট রেখে তা আগামীতেও বজায় রাখার জন্য সবার প্রতি আহ্বান জানান।

 

এ সময় অনুষ্ঠানে পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা,খাগড়াছড়ি জেলার জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, পাচউবো এর ভাইস চেয়ারম্যান নুরুল আলম চৌধুরী,সাবেক জেলা পরিষদ চেয়ারম্যন কংজরী চৌধুরী, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, ইউএনও খোন্দকার মো, ইখতিয়ার উদ্দীন আরাফাত, পৌর মেয়র মো, রফিকুল আলম, ওসি মিজানুর রহমান,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড খাগড়াছড়ির নির্বাহী প্রকৌশলী মুজিবুল আলম, ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা বেগম,সরকারী- বেসরকারী কর্মকর্তা,জেলা উপজেলার স্থানীয় প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিক, জনপ্রতিনিধি এবং রাজনৈতিক- সামাজিক নেত্রীবৃন্দ   প্রমুখ উপস্থিত ছিলেন।

 

এই বিভাগের আরো খবর