ঢাকা, বুধবার   ২৮ জুলাই ২০২১,   শ্রাবণ ১৩ ১৪২৮

ব্রেকিং:
৪২তম বিসিএসে আরও ২ হাজার চিকিৎসক নিয়োগের প্রজ্ঞাপন জারি ভিকারুননিসা স্কুলের প্রিন্সিপালের ফোনালাপের ঘটনায় তদন্ত কমিটি গঠন টেকনাফে পাহাড় ধসে প্রাণ গেল ৫ ভাই-বোনের
সর্বশেষ:
বিশ্বে একদিনে সংক্রমণ বেড়েছে দেড় লাখ, মৃত্যু ছাড়াল ৯ হাজার জাতীয় বিশ্ববিদ্যালয়: এসএসসি–এইচএসসি ফলে স্নাতকে ভর্তি, আবেদন শুরু

সরকারি ৭০ বস্তা চাল মিলল লাকড়ি ব্যবসায়ী তুলা মিয়ার দোকানে

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশিত: ২ অক্টোবর ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়নের মহেড়া গ্রাম থেকে শুক্রবার খাদ্য বান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের ৭০ বস্তা চালসহ তুলা মিয়া(৪৫) নামের ১ লাকড়ি ব্যবসায়ীকে আটক করেছে মির্জাপুর থানা পুলিশ। আটককৃত তুলা মিয়া মহেড়া ইউনিয়নের মহেড়া গ্রামের চান্দু মিয়ার ছেলে।

 

পুলিশ সূত্রে জানায়,গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর রাতে মহেড়া গ্রামের তুলা মিয়ার লাকড়ির দোকানে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। সে সময় খাদ্য বান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের ৭০ বস্তা চালসহ হাতেনাতে আটক করা হয় তুলা মিয়াকে। জব্দকৃত প্রতি বস্তায় ৩০ কেজি করে চাল রয়েছে বলে জানা গেছে।

 

মির্জাপুর থানার উপ-পরিদর্শক সজল হক সাংবাদিকদের বলেন, গোপন সংবাদের তথ্যানুযায়ী শুক্রবার ভোরে অভিযান চালিয়ে চালসহ ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। চাল কেলেঙ্কারির সাথে জড়িতদের তথ্য উদঘাটন করা হচ্ছে, এ ঘটনায় যারাই জড়িত থাকুক না কেনো তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। মামলা প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরো খবর