Berger Paint

ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০,   কার্তিক ৬ ১৪২৭

ব্রেকিং:
‌বরিশালে ম্যা‌জিস্ট্রেট ও পু‌লিশের ওপর জেলেদের হামলা বিএনপির সাবেক এমপি ভাষাসৈনিক নুরুল ইসলাম আর নেই আটক সেনাকে চীনের কাছে হস্তান্তর করলো ভারত মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের যেভাবে হবে মূল্যায়ন তেজগাঁওয়ে এপেক্সের টায়ার কারখানায় ভয়াবহ আগুন
সর্বশেষ:
মাধ্যমিক পর্যায়ে বার্ষিক পরীক্ষা হবে না- শিক্ষামন্ত্রী মেসির রেকর্ডের রাতে পিকের লাল কার্ড; তারপরও গোল উৎসব বার্সার কৃষি মন্ত্রণালয়কে করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ ইতালি প্রবাসীদের কর্মস্থলে ফেরা নিয়ে শঙ্কা কাটেনি

সরকারি ৭০ বস্তা চাল মিলল লাকড়ি ব্যবসায়ী তুলা মিয়ার দোকানে

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশিত: ২ অক্টোবর ২০২০  

পঠিত: ৪১১১
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়নের মহেড়া গ্রাম থেকে শুক্রবার খাদ্য বান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের ৭০ বস্তা চালসহ তুলা মিয়া(৪৫) নামের ১ লাকড়ি ব্যবসায়ীকে আটক করেছে মির্জাপুর থানা পুলিশ। আটককৃত তুলা মিয়া মহেড়া ইউনিয়নের মহেড়া গ্রামের চান্দু মিয়ার ছেলে।

 

পুলিশ সূত্রে জানায়,গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর রাতে মহেড়া গ্রামের তুলা মিয়ার লাকড়ির দোকানে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। সে সময় খাদ্য বান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের ৭০ বস্তা চালসহ হাতেনাতে আটক করা হয় তুলা মিয়াকে। জব্দকৃত প্রতি বস্তায় ৩০ কেজি করে চাল রয়েছে বলে জানা গেছে।

 

মির্জাপুর থানার উপ-পরিদর্শক সজল হক সাংবাদিকদের বলেন, গোপন সংবাদের তথ্যানুযায়ী শুক্রবার ভোরে অভিযান চালিয়ে চালসহ ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। চাল কেলেঙ্কারির সাথে জড়িতদের তথ্য উদঘাটন করা হচ্ছে, এ ঘটনায় যারাই জড়িত থাকুক না কেনো তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। মামলা প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরো খবর