ঢাকা, শনিবার   ২২ জানুয়ারি ২০২২,   মাঘ ৯ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ঢাকায় মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৮ প্রাক্তন ফুটবলার ও কোচ সুভাষ ভৌমিক মারা গেছেন খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল ঢাকায় শাবিপ্রবির শিক্ষক প্রতিনিধি দল মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ, পাঠদান চলবে অনলাইনে করোনার ইতিহাসে সর্বোচ্চ শনাক্তের রেকর্ড

সস্ত্রীক করোনায় আক্রান্ত মির্জা ফখরুল

প্রতিদিনের চিত্র বিডি ডেস্ক

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার স্ত্রী রাহাত আরা বেগম মহামারি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। বর্তমানে তারা উত্তরার বাসায় আইসোলেশনে আছেন।

 

গতকাল সোমবার (১০ জানুয়ারি) বিএনপির মহাসচিবের স্ত্রীর করোনা পজিটিভ রিপোর্টের বিষয়টি নিশ্চিত হয়। মঙ্গলবার (১১ জানুয়ারি) গণমাধ্যমকে বিষয়টি জানানো হয়।

 

গতকাল মহাসচিব ও তার স্ত্রী অসুস্থ বোধ করলে করোনা পরীক্ষা করান। গতকালই স্ত্রী রাহাত আরা বেগমের করোনা পজিটিভ নিশ্চিত করা হয়। তাদের করোনা পজিটিভির বিষয়টি পারিবারিক ও বিএনপির মিডিয়া উইং নিশ্চিত করেছে।
 
 

এদিকে সোমবার ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২ হাজার ২৩১ করোনা রোগী শনাক্ত হয়েছেন। এতে করে দেশে করোনা রোগী শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ লাখ ৯৫ হাজার ৯৯০ জনে।

 

২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা হয় ২৬ হাজার ১৪৩ জনের। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৮ দশমিক ৫৩ শতাংশ। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২০৮ জন। এ নিয়ে এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৫ লাখ ৫১ হাজার ১১৩ জন।

 

এই বিভাগের আরো খবর