ঢাকা, রোববার   ১৮ এপ্রিল ২০২১,   বৈশাখ ৫ ১৪২৮

ব্রেকিং:
কিংবদন্তি অভিনেত্রী কবরী মারা গেছেন বিমানের সৌদিগামী ফ্লাইট বাতিল, বিমানবন্দরে যাত্রীদের বিক্ষোভ
সর্বশেষ:
পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ভোটগ্রহণ চলছে বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল ৩০ লাখ

সাংবাদিক রুবেলকে হত্যা চেষ্টার প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন

আব্দুল্লাহ আল ইমরান, বাগেরহাট

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র


              
সময় টিভির কক্সবাজারের ষ্টাফ রিপোর্টার সুজা উদ্দিন রুবেলকে হত্যা চেষ্টার প্রতিবাদ ও হামলাকারীদের সনাক্ত করে শাস্তির আওতায় আনার দাবিতে বাগেরহাটে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় বাগেরহাট শহীদ মিনার সড়কে বাগেরহাট প্রেসক্লাবের আয়োজনে বাগেরহাটে কর্মরত গণমাধ্যমকর্মীরা এই মানববন্ধন করেন।

 

মানববন্ধনে বক্তব্য দেন, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি এ্যাড . মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল বাকি তালুকদার, সাবেক সভাপতি আহাদ উদ্দিন হায়দার, আহসানুল করিম, সময় টিভির বাগেরহাট প্রতিনিধি আলী আকবর টুটুল, আমাদের সময় পত্রিকার বাগেরহাট প্রতিনিধি নিয়ামুল হাদি রানা, দৈনিক স্পন্দনের নকিব সিরাজুল হক প্রমুখসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

 

বক্তারা বলেন, কক্সবাজার একটি গুরুত্বপূর্ণ জেলা হওয়া স্বত্তেও সেখানে কর্মরত সাংবাদিক সুজা উদ্দিন রুবেলের উপর যে হামলার ঘটনা ঘটেছে তার তীব্র নিন্দা জানাই। সুজা উদ্দিন রুবেলের হামলাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদান করতে হবে। শুধূ সুজা উদ্দিন রুবেল নয় সারা দেশে প্রতিনিয়ত সাংবাদিকরা হামলা মামলার শিকার হচ্ছেন। অতিদ্রæত নির্যাতনের শিকার সাংবাদিকদের প্রত্যেকটি ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনতে হবে। সকল সাংবাদিকদের নামে ষড়যন্ত্রমূলক মামলা তুলে নেওয়ার দাবি জানান বক্তারা।

 

এই বিভাগের আরো খবর