Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১,   মাঘ ৬ ১৪২৭

ব্রেকিং:
অবৈধদের নাগরিকত্ব দিতে আট বছর মেয়াদি প্রক্রিয়া আনছেন বাইডেন
সর্বশেষ:
ঘন কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। নারী সাক্ষীর সঙ্গে অশোভন আচরণে বিচারক প্রত্যাহার আজ জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী

সাঈদ খোকনের বিরুদ্ধে মানহানির মামলা করবেন মেয়র তাপস

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

সাবেক মেয়র সাঈদ খোকনের বিরুদ্ধে মানহানির মামলা করবেন বলে জানালেন ব্যারিস্টার ফজলে নূর তাপস। আজ সোমবার সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বললেন তিনি।

 

দুর্নীতির বিরুদ্ধে সিটি কর্পোরেশনের চলমান অভিযান চলতেই থাকবে বললেন তিনি। বিভিন্নভাবে যারা টাকা লেনদেন করেছেন তারাই দুর্নীতির অভিযোগ করছেন। এই অভিযোগ তার নিজের নয় বলেও জানান তাপস।

 

দীর্ঘদিন কালভার্ট এর ময়লা আবর্জনা পরিষ্কার কাজ বন্ধ থাকার কারনে ওয়াসার কাছ থেকে যেসব যন্ত্রপাতি তারা বুঝে পেয়েছেন তার বেশিরভাগ যন্ত্রপাতিই অচল। তিনি বলেন বর্ষা আসার আগেই আশাকরি নগরবাসী সুফল পাবেন।

 

মেয়র তাপস বলেন, ডিএসসিসির সাবেক মেয়র সাঈদ খোকন যা বলেছেন, সেটা তার ব্যক্তিগত অভিমত। এটার কোনো গুরুত্ব বহন করে না।

 

আরো পড়ুন: বিশ্বজুড়ে করোনা শনাক্ত ৯ কোটি ছাড়াল

 

সাঈদ খোকন বলেছেন, দক্ষিণ সিটির বর্তমান মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস তার পদে থাকার ‘যোগ্যতা’ হারিয়েছেন। মেয়র তাপস দায়িত্ব গ্রহণের পর থেকেই ‘দুর্নীতির বিরুদ্ধে গলাবাজি’ করে চলেছেন। আমি তাকে বলব, রাঘব-বোয়ালদের মুখে চুনোপুঁটির গল্প মানায় না। দুর্নীতিমুক্ত প্রশাসন গড়তে হলে সর্বপ্রথম ‘নিজেকে দুর্নীতিমুক্ত’ হতে হবে। তারপর ‘চুনোপুঁটি’র দিকে দৃষ্টি দিতে হবে।

 

 
 

 

 

এই বিভাগের আরো খবর