Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২৩  

সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং সম্মেলন।

সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং সম্মেলন।


 
সাউথইস্ট ব্যাংক লিমিটেড সম্প্রতি ঢাকাস্থ প্রধান কার্যালয়ে “সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং সম্মেলন” এর আয়োজন করে। উক্ত সম্মেলনে সাউথইস্ট ব্যাংকের চেয়ারম্যান জনাব আলমগীর কবির, এফ সি এ উপস্থিত ছিলেন।

 

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) নুরুদ্দিন মোঃ সাদেক হোসাইন, সাউথইস্ট ব্যাংকের দেশব্যাপী সকল এজেন্ট আউটলেটের পার্টনারবৃন্দ, ব্যাংকের শাখা প্রধানবৃন্দ, প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ ও অন্যান্য কর্মকর্তারা সম্মেলনে উপস্থিত ছিলেন। এছাড়াও সম্মেলনে আঞ্চলিক অফিসের ইনচার্জগণ, সকল শাখা ও উপশাখা এবং অফশোর ব্যাংকিং ইউনিটের প্রধানগণ ভার্চুয়ালি অংশগ্রহণ করেন।  

 

সাউথইস্ট ব্যাংকের এজেন্ট ব্যাংকিং “স্বাগতম” ২০২১ সালের ঐতিহাসিক ৭ই মার্চ যাত্রা শুরু করে কৃষক, ক্ষুদ্র উদ্যোক্তাসহ দেশের প্রতিটি প্রান্তে ব্যাংকিং সেবা ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে ও আর্থিক অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং ধারাকে অব্যাহত রাখতে কাজ করে যাচ্ছে। সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং “স্বাগতম” দেশব্যাপী ‘তিজারাহ’-ইসলামিক এবং কনভেনশনাল এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে ব্যাংকিং সেবা প্রদান করে চলেছে।

 

এই বিভাগের আরো খবর