Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

সাউথইস্ট ব্যাংক “জে.পি. মরগান অ্যাওয়ার্ড” অর্জন করেছে

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৯ নভেম্বর ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।


সাউথইস্ট ব্যাংক লিমিটেড জেপি মরগান চেজ ব্যাংকের “দি ২০২২ ইউ এস ডলার ক্লিয়ারিং এলিট  কোয়ালিটি রিকগনিশন অ্যাওয়ার্ড ফর আউটস্ট্যান্ডিং অ্যাচিভমেন্ট অফ বেস্ট-ইন-ক্লাস” পুরস্কার অর্জন করেছে। সম্পদের ভিত্তিতে মার্কিন যুক্তরাষ্ট্রের বৃহত্তম এবং পৃথিবীর পঞ্চম বৃহত্তম ব্যাংক জেপি মরগান চেজের সাথে সাউথইস্ট ব্যাংকের দীর্ঘদিনের ব্যবসায়িক সম্পর্কে এই পুরস্কার একটি গুরুত্বপূর্ণ মাইলফলক।  

 

সাউথইস্ট ব্যাংক জেপি মরগান চেজ ব্যাংকের কঠোর স্ট্রেইট থ্রো প্রসেসিং (এস টি পি) মানদন্ড মেনে এমটি-১০৩ প্রক্রিয়াজাতকরনে ৯৯.৭১% এসটিপি বজায় রাখতে সক্ষম হয়। সম্প্রতি এই উচ্চমান বজায় রাখার স্বীকৃতি হিসেবে সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেন জে.পি. মরগান চেজ ব্যাংক এন.এ. এর বাংলাদেশ রিপ্রেজেন্টেটিভ অফিসের নির্বাহী পরিচালক এবং ট্রেজারী সার্ভিস, ফিনান্সিয়াল ইনস্টিটিউশন বিভাগের প্রধান সাজ্জাদ আনামের নিকট থেকে পুরস্কারটি গ্রহণ করেন।

 

উক্ত অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

এই বিভাগের আরো খবর