Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

সাজেকে চাঁদের গাড়ি উল্টে এক পর্যটক নিহত, আহত ৭

দহেন বিকাশ ত্রিপুরা

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

রাঙ্গামাটির বাঘাইছড়ির সাজেক-বাঘাইহাট সড়কে একটি চাঁদের গাড়ি (ব্রাহ্মণবাড়িয়া-ক-১৬) উল্টে এক পর্যটক নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম মোহাম্মদ সাগর আহমেদ (৩২)।

 

বুধবার (১৯অক্টোবর) সকাল সোয়া ১১টার দিকে রুইলুই থেকে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে সাজেক-বাঘাইহাট সড়কের হাউজ পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

এদিকে, আহতদের মধ্যে নারীসহ সাতজন গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন, মনিয়া মুন (২৯), লিটু (৩২), বর্না আক্তার (৩২), নুর নাহার (২৫), ঢাকা আশুলিয়ার দিদার হোসেন (২৬)। জরুরি মুহূর্তে এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাকী আহতদের নাম জানা যায়নি। আহতরা সবাই রাজধানী ঢাকার বাসিন্দা।

 

সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নুরুল হক নুর জানান, সংবাদ পেয়ে সেনাবাহিনী ও সাজেক থানার পুলিশের একটি দল যৌথ উদ্যোগে তাদের উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। সেখানে যথাযথ চিকিৎসার ব্যবস্থা না থাকলে খাগড়াছড়ি নেয়া হবে। নিহত ও আহত সকলে রাজধানী ঢাকার বাসিন্দা বলেও জানান তিনি।

এই বিভাগের আরো খবর