Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭

ব্রেকিং:
করোনায় আক্রান্ত `সারেগামাপা`র ৪ বিচারক শারদীয় দুর্গাপূজা শুরু, আজ ষষ্ঠী নতুন বছরের শুরুতেই কমপক্ষে দুটি করোনার টিকা মিলবে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা স্পেনে শনাক্ত করোনা রোগীর সংখ্যা ১০ লাখ ছাড়ালো অস্কফোর্ডের ভ্যাকসিন ট্রায়াল: ব্রাজিলে স্বেচ্ছাসেবীর মৃত্যু
সর্বশেষ:
লাইফ সাপোর্টে ব্যারিস্টার রফিক-উল হক এইচএসসির ফরম পূরণের আংশিক টাকা ফেরত পাবেন শিক্ষার্থীরা সাবরিনার মামলায় দুই ওসিকে শোকজ যুক্তরাষ্ট্রে নাইটক্লাবে বন্দুক হামলায় নিহত ৩ আইপিএলের সাফল্যে অবাক হয়নি সৌরভ

সাতক্ষীরায় ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২০  

পঠিত: ৬৮
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

৬ষ্ট শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণচেষ্টা করার অভিযোগে সাতক্ষীরার আশাশুনিতে একটি প্রি ক্যাডেট স্কুলের ‘প্রধান শিক্ষক’কে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে উপজেলার কোদন্ডা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

 

পুলিশ জানায়, প্রধান শিক্ষক মইনুর রহমান গতকাল শুক্রবার সকালে ওই ছাত্রীর বাড়িতে যান। ঠিক এই সময় সেই ছাত্রীর মা-বাবা ও স্বজনরা কেউই বাড়িতে ছিলেন না। আর সেই সুযোগ নিয়ে মইনুর ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেন।

 

শিক্ষক ছাত্রীর সঙ্গে এভাবে ধস্তাধস্তির এক পর্যয়ে ছাত্রীর চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসে। ওই সময় শিক্ষক সেখান থেকে পালিয়ে যান। পরে মেয়েটির বাবা থানায় অভিযোগ করলে ঘটনার সত্যতা পেলে প্রধান শিক্ষক মইনুরকে গ্রেপ্তার করেন পুলিশ।

এই বিভাগের আরো খবর