Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৪ ১৪২৭

ব্রেকিং:
১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প! চির নিদ্রায় শায়িত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম অস্ত্র মামলায় সাহেদ করিমের যাবজ্জীবন কারাদণ্ড ২৪ বলে ৮২, ৯ বলে ৭ ছক্কা, নতুন রেকর্ড আইপিএলে এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ: ছাত্রলীগ নেতা রাজনও গ্রেফতার এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ : রনি ও রবিউল গ্রেফতার ৭৪-এ পা রাখলেন শেখ হাসিনা
সর্বশেষ:
সৌদিতে শিডিউল ফ্লাইটের অনুমতি পেয়েছে বিমান ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত সাহেদের বিরুদ্ধে অস্ত্র মামলার রায় আজ কাশ্মীর সীমান্তে পাক-ভারত উত্তেজনা, এক সেনা নিহত

সাদেক বাচ্চু লাইফ সাপোর্টে

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ৯০
অভিনেতা সাদেক বাচ্চু। ছবি- সংগৃহীত

অভিনেতা সাদেক বাচ্চু। ছবি- সংগৃহীত

 

অভিনেতা সাদেক বাচ্চু করোনায় আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ। তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে লাইফ সাপোর্ট নেয়া হয়েছে।

 

চিকিৎসকরা জানিয়েছেন, বাচ্চুর অবস্থা ভাল না, আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন তিনি। তার হৃদযন্ত্র ৮০ শতাংশ কাজই করছে না। তাই লাইফ সাপোর্টে নিতে হয়েছে তাকে।

 

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান জানিয়েছেন, বর্তমানে কৃত্রিম অক্সিজেনের মাধ্যমে শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক রাখা হয়েছে এই অভিনেতার। হঠাৎ শ্বাসকষ্ট বে‌ড়ে যাওয়ায় তার প‌রিবার কিছুটা দু‌শ্চিন্তাগ্রস্ত হ‌য়ে প‌ড়ে‌ছে। সবার প্রিয় এই অভিনেতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাচ্ছি। আপনারা সবাই দোয়া করবেন তিনি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন।

ঢামেকে তার চিকিৎসা চলছিল। পরে অবস্থার অবনতি ঘটলে অভিনেতাকে ঢামেক থেকে ইউনিভার্সালে স্থানান্তরিত করা হয়।

 

১৯৮৫ সালে রামের সুমতি চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন সাদেক বাচ্চু। খল-অভিনেতা হিসেবে প্রতিষ্ঠা পেলেও শুরুটা করেছিলেন নায়ক হিসেবে। অভিনয় ক্যারিয়ারে পাঁচ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন সাদেক বাচ্চু। ২০১৮ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন এই অভিনেতা।

 

 

 

এই বিভাগের আরো খবর