Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

সাফজয়ী কৃষ্ণা রানী সরকারের ব্যাগ থেকে আড়াই লাখ টাকা চুরি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

নেপাল থেকে সাফ ট্রপি জয় করে দেশে ফেরা বাঘিনীদের প্রায় আড়াই লাখ টাকা খোয়া গেছে। এরমধ্যে কৃষ্ণা রানী সরকারের একারই দেড় লক্ষাধিক টাকা চুরি হয়েছে। বাকি টাকা অন্যান্য ফুটবলারদের। এসব টাকা কৃষ্ণা রানী সরকারের ব্যাগেই ছিল।

 

নারী দলের এ স্ট্রাইকার এ তথ্য জানিয়ে বলেন, দেশে আসার পর আমাদের জন্য বড় ধরনের আয়োজন থাকায় হ্যান্ড ব্যাগটাও লাগেজের ভেতরে রেখেছিলাম। পরে যখন লাগেজ খুলি, তখন দেখি ভেতরে থাকা ছোট ব্যাগের চেইন খোলা। ব্যাগের ভেতরে আমার ৯০০ ডলার ও বাংলাদেশি ৫০ হাজার টাকা এবং শামসুন্নাহার সিনিয়রের ৪০০ ডলারসহ আরও অনেকের কিছু ডলার ছিল। বাংলাদেশি টাকায় যা সর্বমোট আড়াই লাখে দাঁড়ায়।

 

বিমানবন্দর থেকে শোভাযাত্রায় এই ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। শুধু কৃষ্ণা রানী সরকারের ব্যাগ নয়, আরও কয়েকজন ফুটবলারের ব্যাগের তালা ভাঙা ছিল বলেও জানান তিনি।

এই বিভাগের আরো খবর