Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৩ ১৪২৭

ব্রেকিং:
১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প! চির নিদ্রায় শায়িত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম অস্ত্র মামলায় সাহেদ করিমের যাবজ্জীবন কারাদণ্ড ২৪ বলে ৮২, ৯ বলে ৭ ছক্কা, নতুন রেকর্ড আইপিএলে এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ: ছাত্রলীগ নেতা রাজনও গ্রেফতার এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ : রনি ও রবিউল গ্রেফতার ৭৪-এ পা রাখলেন শেখ হাসিনা
সর্বশেষ:
সৌদিতে শিডিউল ফ্লাইটের অনুমতি পেয়েছে বিমান ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত সাহেদের বিরুদ্ধে অস্ত্র মামলার রায় আজ কাশ্মীর সীমান্তে পাক-ভারত উত্তেজনা, এক সেনা নিহত

সারাজীবনের জন্য পঙ্গু হয়ে যেতে পারেন বেজ গিটারিস্ট সুমন!

বিনোদন চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ১৫৬
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

২০১৭ সালের জুন মাসে চেকআপের জন্য ব্যাংককে গিয়েছিলেন সুমন। ব্যাংককের স্যামিতিভেজ সুখুম্ভিত হাসপাতালে ছোট একটা অস্ত্রোপচার হয় তার। সেখানে বিশ্রাম নিয়ে হোটেলে ফিরছিলেন তিনি। রাস্তা পার হওয়ার সময় একটি মাইক্রোবাস পেছন থেকে ধাক্কা দেয় সুমনকে। এরপর সেখানেই অজ্ঞান হয়ে পড়েন শিল্পী। সেখান থেকে লড়াই করে সুস্থ হয়ে ফিরেছিলেন সুমন।

বেসবাবা খ্যাত এই শিল্পী আবারও অসুস্থ হয়ে পড়েছেন। সম্প্রতি সুমনের সেই অস্ত্রোপচারের জ্বালা বেড়েছে আবার। শিল্পী নিজেই জানান, সার্জারির জন্য মার্চের ১৯ তারিখে আবার জার্মানি যাচ্ছেন সুমন। আরো জানান, যদি এই সার্জারি সঠিক উপায়ে না হয়, তবে সারাজীবনের জন্য পঙ্গু হয়ে যাবার সম্ভাবনা আছে তার।

এদিকে সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্টও করেছেন সুমন। সেখানে শিল্পী লেখেন, আমার শরীর একদম ভালো না। আমি সারাদিন বিছানায় শুয়ে থাকি। আমার স্পাইনের অবস্থা খুবই খারাপ। ১৯ তারিখে জার্মানি যাচ্ছি সার্জারির জন্য, যদিও ডাক্তাররা খুব একটা আশাবাদী নয়। সার্জারি অসফল হলে আমাকে পঙ্গু হয়ে থাকতে হবে। দেখা যাক, কি হয়!

 

এই বিভাগের আরো খবর