Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ১৬ জুলাই ২০২০,   আষাঢ় ৩১ ১৪২৭

ব্রেকিং:
ইতালিতে বাংলাদেশিদের আজীবন নিষিদ্ধের দাবি কট্টরপন্থীদের বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৫ লাখ ৮১ হাজারের বেশি বোরকা পরে নৌকায় চড়ে ভারত পালাচ্ছিলেন সাহেদ রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ অস্ত্রসহ গ্রেফতার
সর্বশেষ:
ঈদের জামাত নিয়ে ১৩ দফা নির্দেশনা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে কোটি টাকা জরিমানা সৌদির পাকিস্তানে বন্দুকধারীদের হামলা, ৮ সেনা নিহত

সারাজীবনের জন্য পঙ্গু হয়ে যেতে পারেন বেজ গিটারিস্ট সুমন!

বিনোদন চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ১৩১
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

২০১৭ সালের জুন মাসে চেকআপের জন্য ব্যাংককে গিয়েছিলেন সুমন। ব্যাংককের স্যামিতিভেজ সুখুম্ভিত হাসপাতালে ছোট একটা অস্ত্রোপচার হয় তার। সেখানে বিশ্রাম নিয়ে হোটেলে ফিরছিলেন তিনি। রাস্তা পার হওয়ার সময় একটি মাইক্রোবাস পেছন থেকে ধাক্কা দেয় সুমনকে। এরপর সেখানেই অজ্ঞান হয়ে পড়েন শিল্পী। সেখান থেকে লড়াই করে সুস্থ হয়ে ফিরেছিলেন সুমন।

বেসবাবা খ্যাত এই শিল্পী আবারও অসুস্থ হয়ে পড়েছেন। সম্প্রতি সুমনের সেই অস্ত্রোপচারের জ্বালা বেড়েছে আবার। শিল্পী নিজেই জানান, সার্জারির জন্য মার্চের ১৯ তারিখে আবার জার্মানি যাচ্ছেন সুমন। আরো জানান, যদি এই সার্জারি সঠিক উপায়ে না হয়, তবে সারাজীবনের জন্য পঙ্গু হয়ে যাবার সম্ভাবনা আছে তার।

এদিকে সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্টও করেছেন সুমন। সেখানে শিল্পী লেখেন, আমার শরীর একদম ভালো না। আমি সারাদিন বিছানায় শুয়ে থাকি। আমার স্পাইনের অবস্থা খুবই খারাপ। ১৯ তারিখে জার্মানি যাচ্ছি সার্জারির জন্য, যদিও ডাক্তাররা খুব একটা আশাবাদী নয়। সার্জারি অসফল হলে আমাকে পঙ্গু হয়ে থাকতে হবে। দেখা যাক, কি হয়!

 

এই বিভাগের আরো খবর