Berger Paint

ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০,   কার্তিক ১০ ১৪২৭

ব্রেকিং:
গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ একই পরিবারের ১০ জন কারওয়ানবাজারে বিডিবিএল ভবনে অগ্নিকাণ্ড দেশে ফিরছেন না পি কে হালদার নিউ ইয়র্কে জনতা এক্সচেঞ্জ হাউজে জালিয়াতি : ধামাচাপা দেওয়ার চেষ্টা জাতীয় পরিচয়পত্র কার্যক্রমের নিয়ন্ত্রণ চায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়
সর্বশেষ:
বাংলাদেশ-ভারত বাণিজ্যিক সম্পর্ক উন্নয়নে কাজ করতে পারে : এফবিসিসিআই পদ্মা পাড়ি দিতে চরম ভোগান্তিতে যাত্রীরা কোভিড-১৯ ভ্যাকসিনের জন্য বিশ্বব্যাংক থেকে ৫০ কোটি ডলার সহায়তা চায় বাংলাদেশ

সারাদেশের নারী ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ

মোহাম্মদ রনি মিয়াজী, পঞ্চগড়

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২০  

পঠিত: ২৫০
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র



নোয়াখালী বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে ধর্ষণ ও সিলেট এমসি কলেজের ছাত্রবাসে গৃহবধূকে গনধর্ষণসহ সারাদেশের বিভিন্ন এলাকায় নারী ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে পঞ্চগড়ে ও বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত।    

 

আজ শনিবার (১০অক্টোবর) দুপুরে পঞ্চগড় শেরে বাংলা চত্বরে ঢাকা-পঞ্চগড় মহাসড়কের সামনে ইসলামী আন্দোলন বাংলাদেশ পঞ্চগড় জেলা শাখার উদ্যেগে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।       

 

উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে  বাংলাদেশ ইসলামী আন্দোলন জেলা শাখার সাধারণ সম্পাদক ক্বারী আব্দুল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ মোঃ নবীর উদ্দীন, বাংলাদেশ ইসলামী শাসনতন্ত্র জেলা শাখার সভাপতি লিয়াকত আলী, ইসলামী শাসনতন্ত্র যুব আন্দোলনের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমানসহ জেলার ৫ উপজেলার বিভিন্ন এলাকার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।         

 

এসময় বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে বক্তারা, দেশের বিভিন্ন এলাকায় নারী ধর্ষণ ও নির্যাতনের সাথে জড়িত সকলে বিচার ও ফাঁসির দাবী জানান। এরে আগে সকালে কেন্দ্রীয় শহীর মিনারের সামনে ধর্ষণের প্রতিবাদের বিডি ক্লিন ও বন্ধুসভার যৌথ উদ্যেগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

এই বিভাগের আরো খবর