Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২,   আশ্বিন ২০ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ভারতে বিয়ের অনুষ্ঠানের বাস খাদে পড়ে ২৫ মৃত্যু আগামী মাসে জাপান যাবেন প্রধানমন্ত্রী শুভ জন্মদিন মাশরাফি জেলেনস্কির সাথে মোদির ফোনালাপ, পরমাণু হুমকি নিয়ে উদ্বেগ ১৫০ আসনে ইভিএম ব্যবহার নিয়েও অনিশ্চয়তায় সিইসি দুই লাখ নতুন সেনা যোগ দিল রুশ বাহিনীতে আবারও করোনায় আক্রান্ত তথ্যমন্ত্রী

সারাদেশের নারী ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ

মোহাম্মদ রনি মিয়াজী, পঞ্চগড়

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র



নোয়াখালী বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে ধর্ষণ ও সিলেট এমসি কলেজের ছাত্রবাসে গৃহবধূকে গনধর্ষণসহ সারাদেশের বিভিন্ন এলাকায় নারী ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে পঞ্চগড়ে ও বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত।    

 

আজ শনিবার (১০অক্টোবর) দুপুরে পঞ্চগড় শেরে বাংলা চত্বরে ঢাকা-পঞ্চগড় মহাসড়কের সামনে ইসলামী আন্দোলন বাংলাদেশ পঞ্চগড় জেলা শাখার উদ্যেগে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।       

 

উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে  বাংলাদেশ ইসলামী আন্দোলন জেলা শাখার সাধারণ সম্পাদক ক্বারী আব্দুল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ মোঃ নবীর উদ্দীন, বাংলাদেশ ইসলামী শাসনতন্ত্র জেলা শাখার সভাপতি লিয়াকত আলী, ইসলামী শাসনতন্ত্র যুব আন্দোলনের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমানসহ জেলার ৫ উপজেলার বিভিন্ন এলাকার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।         

 

এসময় বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে বক্তারা, দেশের বিভিন্ন এলাকায় নারী ধর্ষণ ও নির্যাতনের সাথে জড়িত সকলে বিচার ও ফাঁসির দাবী জানান। এরে আগে সকালে কেন্দ্রীয় শহীর মিনারের সামনে ধর্ষণের প্রতিবাদের বিডি ক্লিন ও বন্ধুসভার যৌথ উদ্যেগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

এই বিভাগের আরো খবর