Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৩ ১৪২৭

ব্রেকিং:
১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প! চির নিদ্রায় শায়িত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম অস্ত্র মামলায় সাহেদ করিমের যাবজ্জীবন কারাদণ্ড ২৪ বলে ৮২, ৯ বলে ৭ ছক্কা, নতুন রেকর্ড আইপিএলে এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ: ছাত্রলীগ নেতা রাজনও গ্রেফতার এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ : রনি ও রবিউল গ্রেফতার ৭৪-এ পা রাখলেন শেখ হাসিনা
সর্বশেষ:
সৌদিতে শিডিউল ফ্লাইটের অনুমতি পেয়েছে বিমান ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত সাহেদের বিরুদ্ধে অস্ত্র মামলার রায় আজ কাশ্মীর সীমান্তে পাক-ভারত উত্তেজনা, এক সেনা নিহত

সারাদেশে আবহাওয়া প্রধানতঃ শুষ্ক থাকবে

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৯ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ২১৩
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

গতকাল শুক্রবার সন্ধ্যা ৬ টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া প্রধানতঃ শুষ্ক থাকবে। সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেয়েছিল। একই সঙ্গে দিনের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস বৃদ্ধি পাবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। অন্যদিকে শেষরাত থেকে সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও হালকা কুয়াশা পড়েছে।

আবহাওয়ার সারসংক্ষেপে বলা হয়েছে, মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।
গতকাল সন্ধ্যায় ঢাকায় বাতাসের গতি ও দিক ঘণ্টায় ৬ থেকে ১২ কিলোমিটার বেগে উত্তর-পশ্চিম ও উত্তর দিকে বয়ে গিয়েছে। বাতাসের আপেক্ষিক আর্দ্রতা ছিল ৪১ শতাংশ। আজ শনিবার ঢাকায় সূর্যোদয় হয়েছে ভোর ৬টা ২২ মিনিটে এবং সূর্যাস্ত হবে সন্ধ্যা ৬টা ০১ মিনিটে।

বর্ধিত আবহাওয়ার অবস্থায় বলা হয়েছে, রাত এবং দিনের তাপমাত্রা আরও বৃদ্ধি পেতে পারে। গতকাল শুক্রবার দেশের কোথাও বৃষ্টিপাত হয়নি। এ দিন দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল সিলেটে ৩০ দশমিক ৯ এবং সর্বনিম্ন ছিল মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ১১ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস। ঢাকায় তাপমাত্রা ছিল ২৯ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।