Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০,   কার্তিক ৫ ১৪২৭

ব্রেকিং:
ভূমিকম্পে কেঁপে উঠল যুক্তরাষ্ট্র, সুনামির সতর্কতা বাহরাইনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ প্রবাসী বাংলাদেশি নিহত আর্জেন্টিনায় শনাক্ত করোনা রোগীর সংখ্যা ১০ লাখ ছাড়ালো ফ্রান্সে শিক্ষককে শিরশ্ছেদ করে হত্যা: ৪ স্কুল শিক্ষার্থী আটক রাখাইনে সু চির দলের ৩ প্রার্থীকে অপহরণ চীন আটকাতে নৌ-মহড়ায় ভারতের সাথে সংযুক্ত হবে অস্ট্রেলিয়া
সর্বশেষ:
প্রাথমিকে সাড়ে ৩২ হাজার শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি, অনলাইনে আবেদন শুরু ২৫ অক্টোবর আজারবাইজানের সঙ্গে যুদ্ধে ৭২৯ আর্মেনীয় যোদ্ধা নিহত ঢাকার পাইকারি বাজারে আলু বিক্রি বন্ধ স্কুলের বার্ষিক পরীক্ষার সিদ্ধান্ত হতে পারে বুধবার টিকটকের উপর নিষেধাজ্ঞা প্রত্যাহার করল পাকিস্তান

সারাদেশে ঝড়-বৃষ্টির সম্ভাবনা, সমুদ্রবন্দরে ৩নম্বর সতর্কতা

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ১৬৪
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় গভীর সঞ্চালনশীল মেঘমালার সৃষ্টি হচ্ছে। ঝোড়ো হাওয়ার আশঙ্কায় সমুদ্রবন্দরগুলোকে ৩ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে। চট্টগ্রাম, কক্সবাজার, মোংলা ও পায়রা সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক দেখিয়ে যেতে বলা হয়েছে। বৃহস্পতিবার আবহাওয়া অধিদপ্তর এই সতর্কবার্তা দিয়েছে।


উত্তর বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন বাংলাদেশের উপকূলীয় এলাকাগুলোতে লঘুচাপের সৃষ্টি হয়েছে। এর প্রভাবে উত্তর বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় গভীর সঞ্চালনশীল মেঘমালার সৃষ্টি হচ্ছে। এর প্রভাবে বাংলাদেশের উপকূলীয় অঞ্চলসহ সমুদ্রবন্দরসমূহের ওপর দিয়ে ঝোড়ো হাওয়া বয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

চট্টগ্রাম, কক্সবাজার, পায়রা ও মোংলা সমুদ্রবন্দরসমূহকে ৩ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।


২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, চট্টগ্রাম, খুলনা, বরিশাল, রংপুর ও রাজশাহী বিভাগের অনেক জায়গায় এবং ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় হালকা থেকে মাঝারী ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। দেশের কোথাও কোথাও মাঝারী ধরনের ভারী থেকে ভারী বর্ষণও হতে পারে।

 

 

 

 

এই বিভাগের আরো খবর