ঢাকা, শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১,   কার্তিক ১৩ ১৪২৮

ব্রেকিং:
সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
অবশেষে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ‘দুর্নীতি’র তদন্ত করছে ‘দুদক’ ২য় ডোজের টিকা প্রয়োগ শুরু, পাবে ৮০ লাখ মানুষ মোহনবাগানের দায়িত্ব ছাড়লেন সৌরভ গাঙ্গুলি চাকরি হারালেন বার্সা কোচ কোম্যান রায়পুরায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ অ্যাপস ছাড়া চুক্তিভিত্তিক রাইড শেয়ারে কঠোর ব্যবস্থা: বিআরটিএ সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল।

সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে টঙ্গীতে মানববন্ধন

কালিমুল্লাহ ইকবাল, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশিত: ৮ অক্টোবর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

টঙ্গী প্রেসক্লাবের সামনে সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে পৃথক পৃথক মানববন্ধন ও প্রতিবাদ সভা আজ বৃহস্পতিবার সকালে টঙ্গীস্থ বৃহত্তর নোয়াখালী জনকল্যাণ পরিষদ ও মানবতার মঞ্চের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে।

 

টঙ্গীস্থ বৃহত্তর নোয়াখালী জনকল্যাণ পরিষদের সভাপতি ইব্রাহিম খলিলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিজানুর রহমান শিব্বিরের পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন মানবতার মঞ্চ পরিচালনা কমিটির সভাপতি শিক্ষানুবিশ আইনজীবী রাশিদা আহমেদ, সিনিয়র সহ সভাপতি  শিক্ষানুবিশ আইনজীবী জিন্নাত আনোয়ার মিষ্টি, টঙ্গীস্থ বৃহত্তর নোয়াখালী জনকল্যাণ পরিষদের উপদেষ্টা মমিন উল্লা মিয়া, নোয়াখালী বিভাগ বাস্তবায়ন সমন্বয় কমিটির সভাপতি, বাংলাদেশ এডিটর ফোরামের সাধারণ সম্পাদক রফিকুল আনোয়ার, নোয়াখালী জনকল্যাণ পরিষদের সিনিয়র সহ সভাপতি আবুুল কালাম আজাদ, সহ সভাপতি আবু তাহের, আবুুল হাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান সোহাগ, অর্থ সম্পাদক মাওলানা রেজাওয়ানুল করিম, সহ অর্থ সম্পাদক নূর নবী ভ‚ঁইয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস, দপ্তর সম্পাদক শাহ আলম খান, প্রচার সম্পাদক মতিউর করিম রিয়াদ, ধর্ম বিষয়ক সম্পাদক শহীদ উল্লা পাটোয়ারী, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক সোহেল আব্দুল, নির্বাহী সদস্য নূরুল হুদা ভ‚ঁইয়া, নূরুল ইসলাম, নাজমুল হায়দার সোহেল প্রমুখ।

 

বক্তারা বলেন, বিচারহীনতার কারণেই দেশে বাড়ছে ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনা। ধর্ষণকারী বা নির্যাতনকারীদের উপযুক্ত শাস্তি নিশ্চিত করা গেলে অন্য কেউ এ ধরনের অপরাধ করতে সাহস পেত না। বক্তারা সিলেটে নববধূ ধর্ষণ, নোয়াখালির বেগমগঞ্জে এখলাসপুর গ্রামের গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনসহ সব ধর্ষণকারী ও নির্যাতনকারীদের বিচারের আওতায় এনে শাস্তি নিশ্চিত করার দাবি জানান। বক্তারা আরো বলেন, অতি স¤প্রতি দেশে নারী ও শিশু নির্যাতন আশংকাজনক হারে বেড়ে গেছে।

 

এই বিভাগের আরো খবর