Berger Paint

ঢাকা, রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৫ ১৪২৭

ব্রেকিং:
করোনায় প্রতিটি মৃত্যুর দায় ট্রাম্পের, পদত্যাগ করুন: জো বাইডেন করোনায় সশস্ত্র বাহিনীর ১৫৮ জনের মৃত্যু ঢাকা থেকে ফ্লাইট চালু করছে সৌদি এয়ারলাইন্স আবরার হত্যা মামলা: আজ থেকে প্রতি কার্যদিবসে সাক্ষ্যগ্রহণ শুরু
সর্বশেষ:
আজ রবিবার থেকে বিএনপির সাংগঠনিক কার্যক্রম পুনরায় শুরু ট্রাম্পকে পাঠানো চিঠিতে মিললো বিষ আফগানিস্তানে বিমান হামলায় ৪০ তালেবান নিহত

সালমান-শাবনূরের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল- পিবিআই

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ৩৯৬
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর মারা যান চিত্রনায়ক চৌধুরী মোহাম্মদ শাহরিয়ার (ইমন) ওরফে সালমান শাহ। সে সময় এ বিষয়ে অপমৃত্যুর মামলা দায়ের করেছিলেন তার বাবা প্রয়াত কমরউদ্দিন আহমদ চৌধুরী। পরে ১৯৯৭ সালের ২৪ জুলাই ছেলেকে হত্যা করা হয়েছে অভিযোগ করে মামলাটিকে হত্যা মামলায় রূপান্তরিত করার আবেদন জানান তিনি।

আজ সোমবার (২৪ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় প্রেস ব্রিফিংয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) এর প্রধান বনজ কুমার মজুমদার বলেন, সালমান হত্যায় ঘুরে ফিরে আসছে নায়িকা শাবনূরের প্রসঙ্গ। পিবিআই জানিয়েছে, শাবনূরের সঙ্গে সালমানের ঘণিষ্ঠ সম্পর্ক ছিল এবং সালমান তাকে বিয়েও করতে চেয়েছিলেন। তবে সতীনের সঙ্গে সংসার করতে রাজি ছিলেন না সালমানের স্ত্রী সামিরা। এ নিয়ে সালমান-সামিরার মধ্যে মনোমালিন্য হয়।

সালমানের হত্যার কিছু দিন আগে তার ডাবিং দেখতে এফডিসিতে গিয়েছিলেন সামিরা। ডাবিং রুমে শাবনূর ও সালমানকে ঘণিষ্ঠ অবস্থায় দেখেন তিনি। ব্রিফিংয়ে এমনটাই বলা হয়েছে।
এসময় আরও জানানো হয়, শাবনূর নিয়মিত সালমানের বাসায় ফোন করতেন। আত্মহত্যার আগে সালমান শাবনূরের দেয়া উপহার ভেঙে ফেলেন সালমান। সালমানকে হত্যা করা হয়েছে এমন অভিযোগের প্রমাণ পাওয়া যায়নি বলেও দাবি করেছে পিবিআই।

 

 

এই বিভাগের আরো খবর