Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০,   আশ্বিন ১৬ ১৪২৭

ব্রেকিং:
এমসি কলেজে গণধর্ষণ: ২নং আসামি তারেক গ্রেফতার কুয়েতের নতুন আমির শেখ নওয়াফ আল আহমদ লাইফ সাপোর্টে হাসানাত আব্দুল্লাহ বাবরি মসজিদ ধ্বংস মামলার রায় আজ
সর্বশেষ:
উচ্চ আদালতে বেপরোয়া জামিন জালিয়াত চক্র রাজশাহীতে ফাদারের বিরুদ্ধে গির্জায় কিশোরীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগ কুয়েতের আমির শেখ সাবাহ মারা গেছেন

সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন- পিবিআই

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ২৯৪
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক মৃত্যুর চিত্রনায়ক সালমান শাহ’র ঘটনাটি হত্যা না আত্মহত্যা। আজ সোমবার সে বিষয়টিই উঠে আসছে পিবিআইয়ের তদন্ত প্রতিবেদনে, সালমান সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন। পিবিআইয়ের প্রধান ডিআইজি বনজ কুমার মজুমদার এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি বলেন, সালমান শাহ রহস্যজনক মৃত্যুর মামলার তদন্ত প্রতিবেদন চূড়ান্ত করা হয়েছে। তাকে হত্যা করা হয়েছে এমন কোনো প্রমাণ পাওয়া যায়নি তদন্তে। আমরা সালমানের তখনকারী স্ত্রী সামিরাসহ সন্দেহভাজনদের বক্তব্য নিয়েছি। সবমিলে এটিই প্রতীয়মান হয়েছে যে, পারিবারিক কলহ ও মানসিক যন্ত্রণা সইতে না পারায় আত্মহত্যা করেন সালমান শাহ।

উল্লেখ্য, বাংলা সিনেমার অমর নায়ক সালমান শাহ। তার রহস্যজনক মৃত্যুর ২৩ বছর পেরিয়ে গেছে। দীর্ঘ এই সময়েও সালমান শাহর মৃত্যুর রহস্য উদ্ঘাটন হয়নি।

এর আগে কয়েক দফা তদন্তে সালমানের মৃত্যুকে আত্মহত্যা বলে উল্লেখ করা হলেও তা অদ্যাবধি মেনে নিতে পারেনি তার পরিবার, সুহৃদ ও অগুনতি ভক্ত।

সর্বশেষ ২০১৬ সালের শেষ দিকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নতুন করে তদন্তভার দেয়া হয়। সেই তদন্তের সূত্র ধরেই সোমবার তদন্ত নিয়ে কথা বলেন পিবিআই।

এর আগে গত বছরের ১ সেপ্টেম্বর পিবিআই সালমান শাহর রহস্যজনক মৃত্যু নিয়ে আদালতে মামলার ‘তদন্ত অগ্রগতি’ প্রতিবেদন দাখিল করে। তবে সেই প্রতিবেদনেও ‘উল্লেখযোগ্য অগ্রগতি’র কোনো তথ্য দেয়নি।

 

এই বিভাগের আরো খবর