ঢাকা, শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১,   কার্তিক ১৩ ১৪২৮

ব্রেকিং:
সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
অবশেষে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ‘দুর্নীতি’র তদন্ত করছে ‘দুদক’ ২য় ডোজের টিকা প্রয়োগ শুরু, পাবে ৮০ লাখ মানুষ মোহনবাগানের দায়িত্ব ছাড়লেন সৌরভ গাঙ্গুলি চাকরি হারালেন বার্সা কোচ কোম্যান রায়পুরায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ অ্যাপস ছাড়া চুক্তিভিত্তিক রাইড শেয়ারে কঠোর ব্যবস্থা: বিআরটিএ সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল।

সিংড়ায় ধর্ষণের বিরুদ্ধে মানববন্ধন

এমরান আলী রানা, সিংড়া (নাটোর) প্রতিনিধি

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

ধর্ষণের সর্বোচ্চ শাস্তি হোক মৃত্যুদন্ড। স্বাধীন দেশে স্বাধীনতা চাই, ধর্ষকদের ক্রসফায়ার চাই। তোলো আওয়াজ জাগো নারী। এ রকম স্লোগান লেখা পোস্টার, প্ল্যাকার্ড ব্যানার হাতে নিয়ে দেশব্যাপী চলা ধর্ষণের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছে নাটোরের সিংড়ার বিভিন্ন কলেজের ছাত্রীরা। ‘সিংড়ার প্রতিবাদী নারীরা' একটি ব্যানারে বুধবার সকাল ১১ টায় সিংড়া কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে।

 

সিংড়া কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন কর্মসূচিতে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা অংশ নিয়ে ধর্ষণের বিরুদ্ধে বিভিন্ন সচেতনতামূলক বক্তব্য তুলে ধরেন তারা। তাদের হাতেও ছিল ধর্ষণের বিরুদ্ধে লেখা স্লোগান।

 

মানববন্ধনে বক্তব্য দেন রেখা খাতুন, ইরা, মারিয়া রহমান, রুবাইয়া, অর্থি, লাবনী, তাবাসুম, ইসরাত প্রমুখ।

 

এসময় তারা পরিবার, সমাজ ও রাষ্ট্রযন্ত্রের নীতি নির্ধারকদের ধর্ষণের মতো জঘন্য অপরাধের বিরুদ্ধে আরো সচেতন হওয়ার পাশাপাশি কঠোর অবস্থান নেওয়ার আহŸান জানান। সরকারের প্রতি আহ্বান জানান, ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার জন্য।

 

এই বিভাগের আরো খবর